‘মাদকে সম্পৃক্ত হলে পুলিশের চাকরি থাকবে না’
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=205852 LIMIT 1

ঢাকা, সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৬ ১৪২৭,   ০৩ সফর ১৪৪২

‘মাদকে সম্পৃক্ত হলে পুলিশের চাকরি থাকবে না’

রাজশাহী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:২০ ১৫ সেপ্টেম্বর ২০২০  

বক্তব্য দেয়ার সময় ডিআইজি আবদুল বাতেন

বক্তব্য দেয়ার সময় ডিআইজি আবদুল বাতেন

মাদকের সঙ্গে সম্পৃক্ত পুলিশ সদস্যের চাকরি থাকবে না বলে জানিয়েছেন রাজশাহী রেঞ্জের নবনিযুক্ত ডিআইজি আবদুল বাতেন।

রাজশাহীতে যোগ দেয়া উপলক্ষে মঙ্গলবার সকালে নিজ কার্যালয়ের সম্মেলনকক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ের সময় তিনি এ কথা জানান। এর আগে সোমবার তিনি রাজশাহী রেঞ্জের দায়িত্ব নেন।

ডিআইজি আবদুল বাতেন বলেন, যদি কোনো পুলিশ সদস্য মাদক সেবন করে বা এর সঙ্গে কোনোভাবে সংশ্লিষ্ট থাকেন, তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। পুলিশে থাকার তার অধিকার নেই।

তিনি বলেন, পুলিশ সদস্য কোনো অন্যায় করে ছাড় পাবে না। সেবা প্রত্যাশীদের সর্বোচ্চ সেবা দেয়া হবে। সংশ্লিষ্ট ইউনিট যদি ব্যবস্থা না নেয়, তাহলে রেঞ্জ ডিআইজিকে জানালে ব্যবস্থা নেয়া হবে। সুষ্ঠু পুলিশিং ব্যবস্থা করতে সর্বোচ্চ প্রচেষ্টা থাকবে বলেও জানান তিনি।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি টিএম মোজাহিদুল ইসলাম, রাজশাহীর এসপি মো. শহিদুল্লাহ, অ্যাডিশনাল এসপি ইফতেখায়ের আলমসহ অন্যান্য কর্মকর্তারা।

ডেইলি বাংলাদেশ/এমআর