নর্দমার সঙ্গে তুলনা ফিল্ম ইন্ডাস্ট্রিকে, সংসদে সরব জয়া বচ্চন
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=205803 LIMIT 1

ঢাকা, সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৬ ১৪২৭,   ০৩ সফর ১৪৪২

নর্দমার সঙ্গে তুলনা ফিল্ম ইন্ডাস্ট্রিকে, সংসদে সরব জয়া বচ্চন

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:২৪ ১৫ সেপ্টেম্বর ২০২০  

জয়া বচ্চন

জয়া বচ্চন

ফিল্ম ইন্ডাস্ট্রিকে নর্দমার সঙ্গে তুলনা করা হচ্ছে। বিনোদন জগতেরই কিছু মানুষ যে থালায় খান সেই থালাতেই ফুটো করছেন। কয়েকটা মানুষের জন্য পুরোইন্ডাস্ট্রির বদনাম করা উচিত নয়। মঙ্গলবার এভাবেই রাজ্যসভায় বিনোদন জগতের সম্মানহানি নিয়ে সরব হলেন জয়া বচ্চন।

মঙ্গলবার সকালে জিরো আওয়ারে রাজসভ্যায় চলচ্চিত্র জগতের সম্মানহানি প্রসঙ্গে বলার অনুমতি চান সমাজবাদী পার্টির সাংসদ জয়া বচ্চন। তাকে কথা বলার অনুমতি দেন উপ-রাষ্ট্রপতি বেঙ্কাইয়া নাইডু। জয়া জানান, সংকটের আবহে বিনোদন জগতের নাম বদনাম করা হচ্ছে। দেশের লাখ লাখ মানুষ বিনোদন জগতের সঙ্গে যুক্ত। সর্বোচ্চ করদাতাদের তালিকায় প্রথম সারিতে বিনোদন জগতের মানুষরাই থাকেন। দেশের সমস্ত রকমের বিপর্যয়ে সরকারের পাশে দাঁড়ান। অর্থ দিয়ে সাহায্য করেন। অথচ এই সংকটের সময় কয়েকজন মানুষের জন্য গোটা বিনোদন জগতকে কাঠগড়ায় দাঁড় করানো হচ্ছে। 

গ্ল্যামার জগতকে নর্দমার সঙ্গে তুলনা করা হচ্ছে। এরপরই লোকসভার সাংসদ রবি কিষেণের কটাক্ষ করে বলেন, বিনোদন জগতেরই কিছু মানুষ যে থালায় খান সেই থালাতেই ফুটো করছেন। সোমবারই সংসদে বলিউডের মাদক যোগ নিয়ে সরব হন রবি কিষেণ। তার উত্তরেই এই কথা বলেন জয়া।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই কাঠগড়ায় বলিউড। বলিউডের ‘মুভি মাফিয়া’দের আক্রমণ করে একের পর এক মন্তব্য করে চলেছেন কঙ্গনা রানাউত। নেটদুনিয়ার একাংশও বিনোদন জগতের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন। গ্ল্যামার জগতের মাদক যোগ নিয়ে অনেকে সরব হয়েছেন। সেই প্রসঙ্গেই এদিন রাজ্যসভায় মুখ খোলেন জয়া বচ্চন। 

জয়া অভিযোগ করেন, মানুষের নজর ঘোরাতেই এমনটা করা হচ্ছে। এর বিরুদ্ধে সরকারের পদক্ষেপ করা উচিত। বিনোদন জগতের পাশে সরকারের দাঁড়ানো উচিত। সোশ্যাল মিডিয়ার এই দোষারোপের পালা বন্ধ হওয়া প্রয়োজন। আরো বলতে চেয়েছিলেন তিনি। তবে সময় কম দেয়া হয়েছে বলেও অভিযোগ করেন সমাজবাদী পার্টির সাংসদ। জয়া বচ্চনের এই বক্তব্যের ভিডিও শেয়ার করে কঙ্গনা রানাউত প্রশ্ন তোলেন, কঙ্গনার বদলে যদি তার মেয়ে শ্বেতাকে অল্প বয়সে মারধর, নিগ্রহ করা হত। অভিষেক বচ্চনকে নির্যাতন ও হয়রানিক শিকার হতে হত তাহলেও কি সাংসদ একথা বলতেন?

ডেইলি বাংলাদেশ/টিএএস