দুর্বৃত্তদের হামলায় ম্যানসিটি তারকা রিয়াদ মাহরেজের দুই বোন আহত

ঢাকা, শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ১১ ১৪২৭,   ০৮ সফর ১৪৪২

দুর্বৃত্তদের হামলায় ম্যানসিটি তারকা রিয়াদ মাহরেজের দুই বোন আহত

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৫৪ ১৫ সেপ্টেম্বর ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

কিছুদিন আগে করোনা পজেটিভ হয়েছেন ম্যানচেস্টার সিটি তারকা রিয়াদ মাহরেজ। বর্তমানে নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন তিনি। এর মাঝেই পেলেন আরেকটি দুঃসংবাদ। দুর্বৃত্তদের হামলায় তার দুই বোন দৌনিয়া ও ইনেস আহত হয়েছেন। আকস্মিক আক্রমণে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন বলে জানিয়েছেন তারা। 

ফ্রান্সের রাজধানী প্যারিসে যৌথভাবে একটু সেলুন পরিচালনা করেন মাহরেজের দুই বোন। একজন ক্রেতা সেবা নেয়ার পর অর্থ পরিশোধে অস্বীকৃতি জানানোর পরই ঝামেলা শুরু হয়। তাদের পরিচয়ের কারণেও আক্রমণের শিকার হয়েছেন বলে জানান দৌনিয়া। 

সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে দৌনিয়া বলেন, আক্রমণের পর আমরা মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছি। এটা হঠাৎ করেই হয় এবং অন্যতম কারণ হতে পারে আমরা মাহরেজের বোন। 

তিনি আরো বলেন, আমাদের একজন ক্রেতা সেবা নেয়ার পর বিল দিতে অস্বীকৃতি জানায়। এর মাত্র কয়েক সেকেন্ডের মাঝে সেলুনের সামনে তিনটি কার চলে আসে এবং ১২ জন বের হয়। তারা সোজা ভেতরে ঢুকে আমাদের মারতে শুরু করে। 

দৌনিয়া যোগ করেন, তারা চিৎকার করছিল এবং সবাইকে অপমান করছিল। আমাদের সবকিছু মাটিতে ছুঁড়ে ফেলছিল। একজন আমার গলা চেপে ধরে। আমার বোনের পায়েও আঘাত করেছে ওরা। 

এই আক্রমণ থেকে কোনো কিছু চুরি করা হয়েছে কি না সে ব্যাপারে কিছু জানা যায়নি। আইসোলেশনে থাকার কারণে বোনদের কাছে যাওয়ার অনুমতি পাননি মাহরেজ। 

ডেইলি বাংলাদেশ/এএল