পাবিপ্রবিতে ৫ পদে চাকরির সুযোগ

ঢাকা, শুক্রবার   ০৬ আগস্ট ২০২১,   শ্রাবণ ২২ ১৪২৮,   ২৬ জ্বিলহজ্জ ১৪৪২

পাবিপ্রবিতে ৫ পদে চাকরির সুযোগ

জব কর্নার ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৩৬ ১৬ জুন ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পাবিপ্রবি) অভ্যন্তরীণ কাজের জন্য জনবল নিয়োগ দেবে। সম্প্রতি প্রতিষ্ঠানটি ৫টি পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। কাজের ধরণ পূর্ণকালীন। আগ্রহী প্রার্থীরা আগামী ৪ জুলাই পর্যন্ত ডাকযোগে আবেদন করতে পারবেন।

যেসব পদে নিয়োগ দেয়া হবে
নার্স পদে ২ জনকে নিয়োগ করা হবে। এই পদে আবেদন করতে প্রার্থীকে সরকারি নার্সিং ইন্সিটিটিউট বা কলেজ থেকে ৪ বছর মেয়াদী নার্সিয়ে ডিপ্লোমা থাকতে হবে। শিক্ষা জীবনের কোন পর্যায়ে তৃতীয় বিভাগে গ্রহণযোগ্য হবে না। সেই সঙ্গে তাকে অবশ্যই নার্সিং কাউন্সিলের সদস্য হতে হবে। এই পদের জন্য বেতন ধরা হয়েছে ১৬০০০-৩৮৬৪০ টাকা।

নেটওয়ার্ক টেকনিশিয়ান পদে ১ জনকে নিয়োগ দেয়া হবে। এই পদের জন্য প্রার্থীকে এইচএসসি পাস হতে হবে। বয়স হতে হবে ৩০ বছর এবং সংশ্লিষ্ট কাজে থাকতে হবে ৩-৪ বছরের অভিজ্ঞতা। কম্পিউটার চালনায় হতে হবে পারদর্শী। বেতন ১১০০০-২৬৫৯০ টাকা।
 
কম্পাউন্ডার পদের জন্য ১ জনকে নিয়োগ করা হবে। আবেদন যোগ্যতা- যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে প্যারামেডিক্সে ডিপ্লোমা ডিগ্রি থাকতে হবে। সেই সঙ্গে প্রার্থীর বয়সসীমা হতে হবে ৩০ বছর। বেতন পাবেন ৯৭০০-২৩৪৯০ টাকা।

অফিস সহকারী পদে ১ জন। আবেদন যোগ্যতা- স্নাতক পাস এবং বয়সসীমা ৩০ বছর। বেতন-৯৩০০-২২৪৯০ টাকা। 

আবেদন যেভাবে
আবেদনপত্র পাঠাতে হবে রেজিস্টার,পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, রাজাপুর, পাবনা এই ঠিকানায়। এছাড়াও আবেদন সংক্রান্ত সকল তথ্য পাওয়া যাবে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.pust.ac.bd) থেকে।

ডেইলি বাংলাদেশ/জেডএম