এইচএসসি পাসে ৪০ হাজার টাকা বেতনে চাকরি

ঢাকা, রোববার   ২০ জুন ২০২১,   আষাঢ় ৮ ১৪২৮,   ০৮ জ্বিলকদ ১৪৪২

এইচএসসি পাসে ৪০ হাজার টাকা বেতনে চাকরি

জব কর্নার ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:০৯ ৯ মে ২০২১  

বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউটে ২টি পদে ৩ জনকে নিয়োগ দেয়া হবে

বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউটে ২টি পদে ৩ জনকে নিয়োগ দেয়া হবে

বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউটে ২টি পদে ৩ জনকে নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা পদগুলোর জন্য অনলাইনে আবেদন করতে পারবেন। এরইমধ্যে আবেদন শুরু হয়েছে। আগ্রহী প্রার্থীকে ৩১ মের মধ্যে ডাকে আবেদনপত্র পাঠাতে হবে।

১. পদের নাম: ল্যাব অ্যাটেনডেন্ট (১টি)। বেতন পাবেন ৪০,০০০ টাকা। প্রার্থীকে এইচএসসি (বিজ্ঞান) অথবা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। সেই সঙ্গে কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে।

২. পদের নাম: নার্সারি অ্যাটেনডেন্ট (২ টি)। এই পদে নিয়োগ পেলে বেতন হবে ২৫,০০০ টাকা। প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা লাগবে অষ্টম শ্রেণি পাস। সেই সঙ্গে তাকে নার্সারি কাজে দক্ষ হতে হবে।

চাকরির ধরন চুক্তিভিত্তিক। নিয়োগপ্রাপ্ত প্রার্থী ‘টেকসই বন ও জীবিকা (সুফল)’ প্রকল্পে কাজ করবেন। প্রকল্প শেষ হলে চাকরি শেষ হয়ে যাবে।

চাকরি প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। ২ কপি পাসপোর্ট সাইজের ছবি সঙ্গে সব সনদের সত্যায়িত কপিসহ আবেদনপত্র পাঠাতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: ড. মো. মাহবুবুর রহমান, বিভাগীয় কর্মকর্তা ও কো-অর্ডিনেটর, টেকসই বন ও জীবিকা (সুফল) প্রকল্প, বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট, আমিন জুট মিলস, ষোলশহর, পাঁচলাইশ, চট্টগ্রাম-৪২১১।

ডেইলি বাংলাদেশ/জেডএম