ডিআরইউ’র সদস্যদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান

ঢাকা, সোমবার   ১০ মে ২০২১,   বৈশাখ ২৭ ১৪২৮,   ২৭ রমজান ১৪৪২

ডিআরইউ’র সদস্যদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:২১ ৫ মে ২০২১  

ডিআরইউ’র সদস্যদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান। ছবি: ডেইলি বাংলাদেশ

ডিআরইউ’র সদস্যদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান। ছবি: ডেইলি বাংলাদেশ

করোনাভাইরাস প্রকোপ বেড়ে যাওয়ায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সদস্যদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করেছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। 

বুধবার সাগর-রুনি মিলনায়তনে ডিআরইউ’র সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খানের কাছে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু। 

অনুষ্ঠানে নির্মল রঞ্জন গুহ বলেন, করোনার এই দুঃসময়ে স্বেচ্ছাসেবক লীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশে গরীব-দুঃখীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করছে। এছাড়া স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণসহ ফ্রি অক্সিজেন ও অ্যাম্বুলেন্স সেবা অব্যাহত রেখেছে। এরই ধারাবাহিকতায় করোনায় সম্মুখযোদ্ধা সাংবাদিকদের জন্য আমরা আজ এ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করেছি। 

তিনি আরো বলেন, মানবতার সেবায় আমাদের এ কাজ অব্যাহত থাকবে। আমরা ঢাকা রিপোর্টার্স ইউনিটিকে ধন্যবাদ জানাই, তারা এ দুঃসময়ে তাদের সদস্য ও পরিবারের জন্য কাজ করে যাচ্ছেন। আমরা ডিরআইউ’র এ কার্যক্রমের সঙ্গে অংশীদার হতে পেরে নিজেদের ধন্য মনে করছি। ভবিষ্যতেও সাংবাদিকদের পাশে থাকবে স্বেচ্ছাসেবক লীগ। 

সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন, করোনার এ দুর্যোগে সাংবাদিকরা সম্মুখসারির যোদ্ধা হিসেবে নিজেদের প্রমাণ করেছেন। 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ডিআরইউ’র সাবেক সভাপতি রফিকুল ইসলাম আজাদ, সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ, বর্তমান সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান সোহেল, সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ মুহাম্মদ জামাল হোসাইন প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/জাআ/জেডআর