চুনারুঘাটে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ মে ২০২১,   বৈশাখ ২৩ ১৪২৮,   ২৩ রমজান ১৪৪২

চুনারুঘাটে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৩৩ ৫ মে ২০২১  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নে হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া ঈদ উপহার বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে এসব উপহার বিতরণ করেন চুনারুঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল কাদির লস্কর। 

বিজিএফ কার্ডধারী ১ হাজার ৪৭৫ জনকে ৪৫০ টাকা করে ও জিআর ৫০০ জনকে ৫০০ টাকা করে প্রদান করা হবে। আজ ১ম দিন ৭৩৯জনকে প্রদান করে উক্ত কাজের উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আবেদ হাসনাত চৌধুরী সনজুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন- অধ্যক্ষ আলউদ্দিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার প্লাবন পাল, সহকারী শিক্ষা অফিসার মোহাম্মদ খোরশেদ আলম, মাস্টার জালাল উদ্দীন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান, উপজেলা তাঁতীলীগের সিনিয়র সহ-সভাপতি ফজল মিয়া, উপজেলা সেচ্ছাসেবকলীগের দফতর সম্পাদক আজিজুল হক নাসির, ইউনিয়ন শ্রমিকলীগের সেক্রেটারি শাহিন মিয়া, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি বেলাল আহমেদ, ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি শাহিন আলম, ইউনিয়ন ছাত্রলীগের সেক্রেটারি শফিকুল ইসলামসহ প্রমুখ। 

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন- ইউপি সদস্য আব্দুর রউফ, শফিকুল ইসলাম সাপু, ফরিদ মিয়া, সুহেল কালাম আজাদ, দুলাল ভূইয়া, আজগর আলী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

ডেইলি বাংলাদেশ/জেএস