বিলাসিতা নয়, কাজ করে আওয়ামী লীগ: মতিয়া চৌধুরী 

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ মে ২০২১,   বৈশাখ ২৩ ১৪২৮,   ২৩ রমজান ১৪৪২

বিলাসিতা নয়, কাজ করে আওয়ামী লীগ: মতিয়া চৌধুরী 

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৩২ ৫ মে ২০২১   আপডেট: ১৪:৩৩ ৫ মে ২০২১

বক্তব্য রাখছেন বেগম মতিয়া চৌধুরী। ছবি: ডেইলি বাংলাদেশ

বক্তব্য রাখছেন বেগম মতিয়া চৌধুরী। ছবি: ডেইলি বাংলাদেশ

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ কখনো বিলাসিতা করে না, জনগণের জন্য কাজ করে। বঙ্গবন্ধুর দল আওয়ামী লীগ মানবতার দল, সব সময় মানুষের জন্যই কাজ করে। 

বুধবার বঙ্গবন্ধু এভিনিউ’র আওয়ামী লীগের কেন্দ্রীয় রাজনৈতিক কার্যালয়ের সামনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। 

প্রধান অতিথি বক্তব্যে মতিয়া চৌধুরী বলেন, ১৯৯১ সালে কৃষক যখন সারের নায্য দামের দাবিতে আন্দোলন করে, তখন এ কৃষককে গুলি করে হত্যা করা হয়। শেখ হাসিনা ক্ষমতায় আসার পরে কৃষকদের স্বাস্থ্য সুরক্ষাসহ সব সুযোগ-সুবিধা দিয়ে যাচ্ছেন। অথচ কৃষকের নায্য অধিকারটুকুও দেয়নি বিএনপি। 

তিনি বলেন, বঙ্গবন্ধু দেশের মানুষের জন্য করে গেছেন। তার কন্যা শেখ হাসিনাও দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। এ দেশে মানবতার দল আওয়ামী লীগ। আর কিছু দল আছে, সেসব দল শুধু অন্ধ সমালোচনা ছাড়া কিছুই বুঝে না। এজন্যই বাংলাদেশের মানুষ শেখ হাসিনাকে জনদরদি বলে। 

তিনি আরো বলেন, করোনার মাঝে মানুষের পাশে দাঁড়িয়ে নগদ অর্থ বিতরণ করেছে যাচ্ছেন শেখ হাসিনা। 

বাংলাদেশ কৃষক লীগের সভাপতি সমির চন্দ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতির সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/জাআ/জেডআর