ত্রাণের তালিকায় নাম নেই, ইউপি সদস্যের ছেলেকে হত্যা

ঢাকা, রোববার   ০৯ মে ২০২১,   বৈশাখ ২৬ ১৪২৮,   ২৬ রমজান ১৪৪২

ত্রাণের তালিকায় নাম নেই, ইউপি সদস্যের ছেলেকে হত্যা

চট্টগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০১:২১ ৫ মে ২০২১   আপডেট: ০১:২২ ৫ মে ২০২১

ইনসেটে নিহত মো. জসিম উদ্দিন

ইনসেটে নিহত মো. জসিম উদ্দিন

চট্টগ্রামের সাতকানিয়ায় ত্রাণের তালিকায় নাম না থাকায় মো. জসিম উদ্দিন নামে এক ইউপি সদস্যের ছেলে নিহত হয়েছেন। মঙ্গলবার বিকেলে নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এর আগে, শনিবার রাতে উপজেলার কাঞ্চনা ইউনিয়নের সৈয়দপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জসিম একই ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সদস্য মো. ইছহাকের ছেলে।

স্থানীয়রা জানায়, সম্প্রতি স্থানীয় ইউপি চেয়ারম্যান রমজান আলীর ব্যক্তিগত তহবিল থেকে কিছু ত্রাণসামগ্রী কাঞ্চনার ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. ইছহাককে বিতরণের দায়িত্ব দেয়া হয়। দুস্থদের তালিকা তৈরি করে ৭০ পরিবারের মাঝে এসব বণ্টন করেন ইছহাক ও তার ছেলে।

তালিকায় নাম না থাকায় ত্রাণ না পেয়ে ক্ষুব্ধ হয়ে চেয়ারম্যান ও ইউপি সদস্যকে গালাগাল করেন একই এলাকার শমসু মিয়া ওরফে জুনুর ছেলে খলিলুর রহমান। এ ঘটনায় ২৬ এপ্রিল সন্ধ্যায় খলিলকে ডেকে সতর্ক করেন ইউপি সদস্য ইছহাক। এতে ক্ষিপ্ত হয়ে শনিবার গভীর রাতে ইছহাকের ছেলে জসিমকে মারধর ও দা দিয়ে মাথায় আঘাত করেন খলিলসহ আরো কয়েকজন। পরে গুরুতর আহত জসিমকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বিকেলে তিনি মারা যান।

সাতকানিয়া থানার ওসি মো. আনোয়ার হোসেন বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমআর