জামালপুরে নিম্নমানের ড্রেনের কাজ গুঁড়িয়ে দিলেন মেয়র ছানু

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ মে ২০২১,   বৈশাখ ২৩ ১৪২৮,   ২৩ রমজান ১৪৪২

জামালপুরে নিম্নমানের ড্রেনের কাজ গুঁড়িয়ে দিলেন মেয়র ছানু

জামালপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:১৩ ৪ মে ২০২১  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

জামালপুর পৌরসভার বেলটিয়া পুলিশ লাইনস মোড় থেকে পুলিশ লাইন ব্রিজ পর্যন্ত ৯২০ মিটার আরসিসি ড্রেনের নিম্নমানের কাজ করার অভিযোগ উঠেছে।

এ কারণে জামালপুর পৌরসভার মেয়র ছানোয়ার হোসেন ছানুর নির্দেশনায় তা ভেঙে গুড়িয়ে দিয়েছে পৌর কর্তৃপক্ষ। একই সঙ্গে ড্রেনটি দরপত্রের শর্ত মোতাবেক কাজ করে দিতে ঠিকাদারকে নির্দেশ দেয়া হয়েছে। মঙ্গলবার দুপুরে নিম্নমানের ড্রেনটি ভেকু দিয়ে ভেঙে গুঁড়িয়ে দেয়া হয়। 

জামালপুর পৌরসভার উপসহকারী প্রকৌশলী মোস্তফা কামাল সুমন জানান, গত বছরের মাঝামাঝি ১ কোটি ৬৯ লাখ ৭০ হাজার টাকা ব্যয়ে ঠিকাদারি প্রতিষ্ঠান মামস কন্ট্রাকশন-শাং ইঞ্জিনিয়ারিং জেবি কে কাজ দেয়া হয়।

ঠিকাদারি প্রতিষ্ঠানের এস এম মোয়াজ্জেম হোসেন কাজটি নিম্নমানের করায় ও সিডিউল মোতাবেক না হওয়ায় তাকে পৌরসভা থেকে চিঠি দেয়া হয়। কিন্তু তারপরও কাজটি সঠিকভাবে না করায় পৌরসভা কর্তৃপক্ষ মেয়রের নির্দেশে ভোকু দিয়ে তা ভেঙে গুঁড়িয়ে দেয়।

এ সময় জামালপুর পৌরসভার মেয়র ছানোয়ার হোসেন ছানু, প্যানেল মেয়র ফজলুল হক আকন্দ, কাউন্সিলর রাজিব সিংহ সাহাসহ অন্যান্য কাউন্সিলর ও পৌরসভার প্রকৌশলী উপস্থিত ছিলেন।

মেয়র জানান, সঠিকভাবে কাজ করার জন্য তাকে সতর্ক করা হয়। এরপরও কাজের গুণগত মান সঠিক না হওয়ায় তা ভেঙে ফেলে পুনরায় কাজ করার নির্দেশ দেয়া হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএম