ইউরোপা লিগের ফাইনালে থাকবে সাড়ে ৯ হাজার দর্শক

ঢাকা, সোমবার   ১০ মে ২০২১,   বৈশাখ ২৭ ১৪২৮,   ২৭ রমজান ১৪৪২

ইউরোপা লিগের ফাইনালে থাকবে সাড়ে ৯ হাজার দর্শক

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:২৫ ৪ মে ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

চলতি মাসের শেষদিকে পোল্যান্ডের জিডানস্কে অনুষ্ঠিতব্য ইউরোপা লিগের ফাইনালে সাড়ে ৯ হাজার পর্যন্ত দর্শক প্রবেশের অনুমতি দেয়া হবে বলে ঘোষণা করেছে ইউরোপীয় ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা উয়েফা। এ বিষয়ে তারা স্থানীয় কর্তৃপক্ষের কাছ থেকে সবুজ সংকেতও লাভ করেছে।

উয়েফা জানায়, স্টেডিয়ামটির ধারণ ক্ষমতার ২৫ শতাংশ দর্শক মাঠে প্রবেশের অনুমতির বিষয়ে সম্মত হয়েছে স্থানীয় কর্তৃপক্ষ। জিডানস্ক স্টেডিয়ামটির বর্তমান ধারণ ক্ষমতা ৪০ হাজার। আগামী ২৬ মে বুধবার অনুষ্ঠিত হবে ইউরোপা লিগের ফাইনাল ম্যাচ।

অনেকেরই ধারণা ফাইনাল ম্যাচটি হতে পারে অল ইংলিশ ক্লাবের মধ্যে। কারণ এর মধ্যে গত বৃহস্পতিবার সেমিফাইনালের প্রথম লেগে ম্যানচেস্টার ইউনাইটেড ৬-২ গোলের বিশাল ব্যবধানে রোমাকে হারিয়েছে। ফলে ফাইনালের অবস্থান অনেকটাই নিশ্চিত করে ফেলেছে রেড ডেভিলসরা।

অপর সেমিফাইনালে বৃহস্পতিবার ভিয়ারিয়ালকে আতিথেয়তা দিবে আর্সেনাল। প্রথম লেগে অবশ্য স্প্যানিশদের বিপক্ষে ১-২ গোলে পিছিয়ে আছে গানাররা।

ফাইনাল ম্যাচে বিদেশী দর্শক প্রবেশের অনুমতি দিবে পোল্যান্ড। উয়েফা বলেছে, ফাইনালে অংশগ্রহনকারী দলগুলো ২০০০ হাজার করে দর্শক টিকিট পাবে। সাধারণ দর্শকদের জন্য বরাদ্দ থাকবে আরো ২০০০ টিকিট। অবশিষ্ট টিকিটগুলো বিলি করা হবে উয়েফার অন্যান্য ব্যবসায়িক অংশীদার, সম্প্রচারক ও জাতীয় এসোসিয়েশনের মধ্যে।

ডেইলি বাংলাদেশ/আরএস/এএল