চাঁদা না দেয়ায় প্রাণনাশের হুমকি, ‘টাইগার ফারুক’ গ্রেফতার

ঢাকা, সোমবার   ১০ মে ২০২১,   বৈশাখ ২৭ ১৪২৮,   ২৭ রমজান ১৪৪২

চাঁদা না দেয়ায় প্রাণনাশের হুমকি, ‘টাইগার ফারুক’ গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৪৮ ৩ মে ২০২১  

গ্রেফতার টাইগার ফারুক

গ্রেফতার টাইগার ফারুক

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ফারুক ওরফে টাইগার ফারুক নামে এক যুবকের বিরুদ্ধে ১০ লাখ টাকা চাঁদাবাজির মামলা দায়ের করা হয়েছে।

সিটি কর্পোরেশনের ১ নম্বর ওয়ার্ডের হিরাঝিল এলাকার ইন্টারনেট ও আইএসপি ব্যবসায়ী মো. মহাসিন রানা বাদী হয়ে সোমবার সকালে সিদ্ধিরগঞ্জ থানায় এ মামলাটি দায়ের করেন। এ মামলায় ফারুককে প্রধান আসামি এবং তার ভাই জসিম ও বাবু নামে আরো একজনকে আসামি করা হয়েছে।

এর আগে টাইগার ফারুককে রোববার (২ এপ্রিল) মিজমিজি টিসি রোড এলাকা থেকে গ্রেফতার করে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

এলাকাবাসী জানায়, ফারুক এলাকায় নিজেকে থানায় রাজনৈতিক কর্মী হিসেবে পরিচয় দিয়ে থাকেন। সংগঠনটির বিভিন্ন কর্মসূচিতেও তার উপস্থিতি দেখা যায়। ফারুকের বিরুদ্ধে এরআগে সিদ্ধিরগঞ্জ থানায় একাধিক মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

এই চাঁদাবাজির মামলায় বাদী উল্লেখ করেন, ইন্টারনেট ব্যবসায়ী মো. মহসিন রানার জারা কমিউনিকেশন নামক ব্যবসা প্রতিষ্ঠান থেকে ১৫ এপ্রিল রাতে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে ফারুক ও তার সহযোগীরা। দাবিকৃত চাঁদা দিতে অস্বীকৃতি জানালে বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদর্শন এবং প্রাণনাশের হুমকি প্রদান করা হয়েছে বলে মামলায় উল্লেখ করা হয়।

এ ঘটনায় মহাসিন রানা সোমবার সকালে সিদ্ধিরগঞ্জ থানায় বাদী হয়ে টাইগার ফারুককে প্রধান আসামি করে তিনজনের নামে চাঁদাবাজির মামলা দায়ের করেন। মামলা নং -৫।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান জানান, তিনজনের বিরুদ্ধে চাঁদাবাজির মামলায় প্রধান আসামি ফারুককে গ্রেফতার করা হয়েছে এবং তাকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে। এছাড়া অন্য আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

ডেইলি বাংলাদেশ/আরএম