‘জনগণের পাশে আছে মানবতার দল যুবলীগ’

ঢাকা, রোববার   ০৯ মে ২০২১,   বৈশাখ ২৭ ১৪২৮,   ২৬ রমজান ১৪৪২

‘জনগণের পাশে আছে মানবতার দল যুবলীগ’

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৩৯ ৩ মে ২০২১   আপডেট: ২০:৪৫ ৩ মে ২০২১

ধানমন্ডিতে ইফতার বিতরণ অনুষ্ঠানে উত্তর যুবলীগের নেতারা। ছবি: ডেইলি বাংলাদেশ

ধানমন্ডিতে ইফতার বিতরণ অনুষ্ঠানে উত্তর যুবলীগের নেতারা। ছবি: ডেইলি বাংলাদেশ

দেশের জনগণের পাশে আছে মানবতার দল আওয়ামী যুবলীগ। প্রধানমন্ত্রী শেখ হাসিনাই বাংলাদেশের গরীব-দুঃখী ও মেহনতি মানুষের একমাত্র ভরসা।

সোমবার রাজধানীর ধানমন্ডিতে এক ইফতার বিতরণ অনুষ্ঠানে উত্তর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাসবীরুল হক অনু এসব কথা বলেন।

তাসবীরুল হক অনু বলেন, শুধু করোনা নয়, যেকোনো দুর্যোগে দেশের জনগণের পাশে আছে মানবতার দল আওয়ামী যুবলীগ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার মেধা, দক্ষতা, প্রজ্ঞা এবং বলিষ্ঠ নেতৃত্বে অত্যন্ত সফলতার সঙ্গে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলা করে যাচ্ছেন। 

উত্তর যুবলীগের ইফতার বিতরণ। ছবি: ডেইলি বাংলাদেশ

তিনি বলেন, আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় নিজ উদ্যোগে প্রতিদিন ৪শ অসহায়, গরীব, দুস্থ, পথচারী ও রিকশাওয়ালাদের মাঝে ইফতার বিতরণ করছি। এরই ধারাবাহিকতায় আজও ধানমন্ডিতে ইফতার বিতরণ করা হয়েছে।

ইফতার বিতরণ আগে বঙ্গবন্ধুসহ সব শহিদের আত্মার মাগফিরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক জয়দেব নন্দীসহ ঢাকা মহানগর উত্তর যুবলীগের নেতাকর্মীরা।

প্রসঙ্গত, করোনার এ দুর্যোগকালীন সময়ে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা দলের প্রতিটি নেতাকর্মীকে জনগণের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন। সেই নির্দেশনা অনুসারে দেশের বিভিন্ন স্থানে মানুষের মাঝে খাদ্য ও করোনাভাইরাস প্রতিরোধক সামগ্রী বিতরণ করছেন নেতাকর্মীরা।

ডেইলি বাংলাদেশ/জাআ/জেডআর