কেন্দুয়ায় দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ২৫

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ মে ২০২১,   বৈশাখ ২৩ ১৪২৮,   ২৩ রমজান ১৪৪২

কেন্দুয়ায় দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ২৫

নেত্রকোনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:১৫ ৩ মে ২০২১   আপডেট: ১৯:২৩ ৩ মে ২০২১

ফাইল ছবি

ফাইল ছবি

নেত্রকোনার কেন্দুয়ায় দুই পক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত ২৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় ৯ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

সোমবার উপজেলার নওপাড়া ইউপির জুড়াইল গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, গাঁজা সেবন ও এলাকায় বিভিন্ন অপরাধ সংগঠনের বিষয় নিয়ে ওই গ্রামের সাবেক ইউপি সদস্য আজহারুল ইসলাম এবং সোনা মিয়ার মধ্যে বেশ কিছুদিন ধরে বিরোধ চলছিল। এ অবস্থায় কয়েকদিন আগে সোনা মিয়ার ছেলে মিলন মিয়াকে চুরিসহ বিভিন্ন অভিযোগে পুলিশ গ্রেফতর করলে তাদের মধ্যে বিরোধ আরো চরমে ওঠে। গত ১ মে এলাকায় গ্রাম্য সালিস বৈঠকের আয়োজন করা হয়। কিন্তু ওই বৈঠকেও বিরোধের কোনো নিস্পত্তি হয়নি। 

এক পর্যায়ে সোমবার সকাল ১০টার দিকে দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে নারীসহ উভয় পক্ষের অন্তত ২৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে আজহারুল ইসলাম,শরিফ, আলীম, মাজেদা, মনোয়ারা,মিলনা আক্তার, নয়ন মিয়া, পারুলা আক্তার ও সুজাউদ্দিনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

এছাড়া সায়মন মিয়া, নুরুল আমিন, কিরণ, রবিন, রিয়াদ, রতন, ফরিদ, মাহিম, মাসুদ মিয়া, ওয়াসীম, হেপি, মোস্তাকিম ও রেজিয়াসহ অন্যদের কেন্দুয়া হাসপাতালে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। 

এদিকে ঘটনার খবর পেয়ে কেন্দুয়া থানা-পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সেই সঙ্গে আহতদের হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে।

এ বিষয়ে কেন্দুয়া থানার ওসি কাজী শাহ নেওয়াজ জানান, এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ডেইলি বাংলাদেশ/এমকে