দরিদ্রদের মাঝে ঈদ উপহার বিতরণ করল ছাত্রলীগ 

ঢাকা, রোববার   ০৯ মে ২০২১,   বৈশাখ ২৬ ১৪২৮,   ২৬ রমজান ১৪৪২

দরিদ্রদের মাঝে ঈদ উপহার বিতরণ করল ছাত্রলীগ 

বেলাব (নরসিংদী) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৫৮ ৩ মে ২০২১   আপডেট: ১৭:৩৭ ৩ মে ২০২১

সোমবার বেলা ১১টায় উপজেলা ছাত্রলীগের কার্যালয়ের সামনে দুস্থ ও অসহায় পরিবারের হাতে আলাদা আলাদা প্যাকেটে এসব উপহার তুলে দেয়া হয়

সোমবার বেলা ১১টায় উপজেলা ছাত্রলীগের কার্যালয়ের সামনে দুস্থ ও অসহায় পরিবারের হাতে আলাদা আলাদা প্যাকেটে এসব উপহার তুলে দেয়া হয়

নরসিংদির বেলাবতে দুস্থ, হতদরিদ্র, অসহায় ও  ছিন্নমূল মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে বেলাব উপজেলা ছাত্রলীগ। সোমবার বেলা ১১টায় উপজেলা ছাত্রলীগের কার্যালয়ের সামনে দুস্থ ও অসহায় পরিবারের হাতে আলাদা আলাদা প্যাকেটে এসব উপহার তুলে দেয়া হয়।

এরআগে, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী সদস্য এবং  শিল্পমন্ত্রী পুত্র মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী সংগঠনটির নেতাকর্মীদের সঙ্গে এক ভিডিও কনফারেন্সে কথা বলেন। তিনি তাদেরকে তার নির্দেশনা যথাযথ পালন ও বাস্তবায়নের জন্য ধন্যবাদ জানান এবং এ ত্রাণ কার্যক্রম অব্যাহত রাখতে নির্দেশ দেন। ছাত্রলীগ নেতারা তাদের কার্যক্রম অব্যাহত থাকবে বলে আশ্বস্ত করেন। 

এ সময় উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক সারোয়ার হোসেন অপুর নেতৃত্বে নেতারা স্বাস্থ্যবিধি মেনে প্রত্যেক পরিবারের হাতে ৫ কেজি চাল, ২ লিটার তেল, ২ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ৫০০ গ্রাম চিনি, ১ কেজি লবণ, ১ প্যাকেট সেমাই, ১ প্যাকেট গুঁড়ো দুধের একটি করে প্যাকেট তুলে দেন। 

ঈদ উপহার বিতরণ কার্যক্রমে উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক সারোয়ার হোসেন অপু, ছাত্রলীগ নেতা বিকাশ মোদক, নিজামুল হকসহ উপজেলা ও কলেজ শাখার নেতারা অংশগ্রহণ করেন। 

সারোয়ার হোসেন অপু বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মানবিক কার্যক্রম বাস্তবায়নের অংশ হিসেবে আমাদের প্রিয়নেতা শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন সাহেবের নির্দেশমতো তার সুযোগ্য উত্তরসূরী মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী ভাইয়ের অনুপ্রেরণায় আমরা উপজেলা সদরের দুস্থ ও হতদরিদ্রদের মাঝে ঈদ উপহার বিতরণের মাধ্যমে কার্যক্রম শুরু করলাম। পর্যায়ক্রমে প্রতিটি ইউনিয়নে আমাদের এ কার্যক্রম চলবে।

ছাত্রলীগ নেতা বিকাশ মোদক বলেন, অসহায়দের জন্য কিছু করতে পেরে খুব ভালো লাগছে। সাদী ভাইয়ের অনুপ্রেরণায় আশা করছি প্রত্যেক ইউনিয়নের হতদরিদ্র, দুস্থ ও অসহায়দের মাঝে শিগগিরই ঈদ উপহার বিতরণ করতে পারবো।

ডেইলি বাংলাদেশ/জেএইচ