চরফ্যাশনে বজ্রপাতে দুইজনের মৃত্যু

ঢাকা, রোববার   ০৯ মে ২০২১,   বৈশাখ ২৭ ১৪২৮,   ২৬ রমজান ১৪৪২

চরফ্যাশনে বজ্রপাতে দুইজনের মৃত্যু

ভোলা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:১৫ ৩ মে ২০২১   আপডেট: ১৬:২৩ ৩ মে ২০২১

চরফ্যাশনে বজ্রপাতে দুইজনের  মৃত্যু

চরফ্যাশনে বজ্রপাতে দুইজনের  মৃত্যু

ভোলার চরফ্যাশনে আকস্মিক বজ্রপাতে দুইজনের মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে উপজেলার বেতুয়া সড়ক ও সামরাজ মৎস্যঘাট সংলগ্ন এলাকায় পৃথক এ মৃত্যুর ঘটনা ঘটে। 

মৃতরা হলেন চরফ্যাশন উপজেলার হাজারিগঞ্জ ইউপির কালু ব্যাপারীর ছেলে শাহে আলম ও আসলামপুর ইউপির হানিফ চৌকিদার এর ছেলে আলাউদ্দিন।   এদের মধ্যে শাহে আলম পেশায় কৃষক ও আলাউদ্দিন ট্রাক্টর চালক বলে জানা গেছে।

আসলামপুর ইউপি চেয়ারম্যান এস এম সিরাজুল ইসলাম জানান, সোমবার দুপুরে আয়েশা বাঘ এলাকায় গাছ থেকে তুলা পারতে গিয়ে বজ্রপাতে তিনি আহত হন। পরে তাকে উদ্ধার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মারা যান।

অন্যদিকে হাজারিগঞ্জ ইউপি চেয়ারম্যান সেলিম উদ্দিন জানান, সামরাজ মৎস্যঘাট সংলগ্ন নতুন বেড়িবাঁধ এলাকায় নদীর পাড়ে বৃষ্টির সময় কৃষক শাহে আলম ধান আনতে মাঠের দিকে যাচ্ছিল। এ সময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

চরফ্যাশনের ইউএনও মো. রুহুল আমিন বলেন, দুই পরিবারের জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে ২০ হাজার টাকা করে অনুদান দেয়া হবে।

চরফ্যাশন থানার ওসি মনির হোসেন বলেন, গত কয়েক দিনের প্রচণ্ড দাবদাহের পর সোমবার দুপুরে আকাশে মেঘাচ্ছন্ন হয়ে বৃষ্টির সঙ্গে আকস্মিক বজ্রপাত সৃষ্টি হয়। বজ্রপাতে চরফ্যাশনের দুই ইউপির দুইজনের মৃত্যু হয়। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এদিকে বজ্রপাতে দুইজনের মৃত্যুর ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে।

ডেইলি বাংলাদেশ/এমকে