সাইকেলের সাইড দেয়া নিয়ে দুই পক্ষের সংর্ঘষে ৫ জন আহত 

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ মে ২০২১,   বৈশাখ ২৩ ১৪২৮,   ২৩ রমজান ১৪৪২

সাইকেলের সাইড দেয়া নিয়ে দুই পক্ষের সংর্ঘষে ৫ জন আহত 

নেত্রকোনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:০১ ৩ মে ২০২১  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

সাইকেলের সাইড দেয়া নিয়ে দুই পক্ষের সংঘর্ষে অন্তত পাঁচজন আহত হয়েছেন। রোববার রাতে নেত্রকোনার মদনে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক থাকায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে এই ঘটনায় ৮ জনকে গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছেন স্থানীয়রা । 

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার বিকেলে উপজেলার কাইটাইল গ্রামের রহমত আলীর ছেলে অটোচালক রাজিব মিয়া অটোতে যাত্রী নিয়ে খাগুরিয়া গ্রামে আসে। যাত্রী নামিয়ে ফেরার পথে কাইটাইল ইউপি সংলগ্ন সড়কের সামনে সাইকেল সাইড দেয়া নিয়ে গ্রামের সাবেক ইউপি সদস্য সোহরাব মিয়ার ছেলের সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। 

একপর্যায়ে দুইজনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। স্থানীয়রা বিষয়টি মীমাংসা করে দিলেও অটোচালক রাজিব মোটরসাইকেল ও অটোরিকশা যোগে ২০/২৫ দেশীয় অস্ত্র নিয়ে রাতে খাগুরিয়া গ্রামে হামলা চালায়। হামলায় রাজিব মিয়াসহ অপরপক্ষের বেশ কয়েকজন আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। 

আহতদের মধ্যে রাজীব মিয়ার অবস্থার আশঙ্কাজনক থাকায় রাতেই উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন জরুরি বিভাগের চিকিৎসক ডা.রিফাত সাঈদ । 

এ ব্যাপারে মদন থানার ওসি ফেরদৌস আলম জানান, এ ঘটনায় ৮ জনকে আটক করা হয়েছে। এর মধ্যে ৪ জন ছাত্র আছে। আটকদের মদন হাসপাতালে চিকিৎসা দিয়ে থানায় আনা হয়েছে। অভিযোগ অনুযায়ী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/জেএস