সিরাজগঞ্জে সড়কে ঝরল তিনজনের প্রাণ

ঢাকা, সোমবার   ১০ মে ২০২১,   বৈশাখ ২৭ ১৪২৮,   ২৭ রমজান ১৪৪২

সিরাজগঞ্জে সড়কে ঝরল তিনজনের প্রাণ

সিরাজগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:৪৩ ৩ মে ২০২১   আপডেট: ১৯:০৮ ৩ মে ২০২১

(ছবি: সংগৃহীত)

(ছবি: সংগৃহীত)

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ট্রাক হেলপারসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত আরো চারজন। সোমবার সকালে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে তাড়াশ উপজেলার মহিষলুটি বাজার ও ৯ নম্বর ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উল্লাপাড়া উপজেলার পাগলা মধ্যপাড়া এলাকার ছলিম উদ্দনের ছেলে মো. শাহিন হাসান, সলঙ্গা থানার চড়িয়া সিকার গ্রামের আব্দুস সাত্তারের ছেলে সাদ্দাম হোসেন ও ট্রাক হেলপার। হেলপারের পরিচয় এখনো পাওয়া যায়নি।

হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি মো. শাহজাহান আলী বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার সকালে ৯ নম্বর ব্রিজ এলাকায় একটি ট্রাক ও জননী কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ডভ্যানের সংঘর্ষে একজন ঘটনাস্থলেই মারা যান এবং তিনজন আহত হন।

অপরদিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের মহিষলুটি এলাকায় রাজশাহীগামী সংবাদপত্র পরিবহনের গাড়িকে পেছন থেকে একটি পাথরবোঝাই ট্রাক ধাক্কা দেয়। এ সময় সামনে থাকা অপর একটি ট্রাকের সঙ্গে ধাক্কা খেয়ে দুমড়ে-মুচড়ে যায় সংবাদপত্রের গাড়িটি। এতে শাহিন হাসান নামে এক ব্যক্তি ঘটনাস্থলেই মারা যান ও গুরুতর আহত হন সাদ্দাম হোসেন।

পরে সাদ্দাম হোসেনকে হাসপাতালে নেয়ার পথে মারা যান। খবর পেয়ে পুলিশ দুটি মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে এসেছে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএস/আরএম