ফ্যানের বাতাস খাওয়া নিয়ে দ্বন্দ্ব, যুবককে গুলির পর কুপিয়ে হত্যা

ঢাকা, সোমবার   ১০ মে ২০২১,   বৈশাখ ২৭ ১৪২৮,   ২৭ রমজান ১৪৪২

ফ্যানের বাতাস খাওয়া নিয়ে দ্বন্দ্ব, যুবককে গুলির পর কুপিয়ে হত্যা

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০২:২২ ৩ মে ২০২১   আপডেট: ০২:৪৮ ৩ মে ২০২১

লাশ -ফাইল ছবি

লাশ -ফাইল ছবি

কক্সবাজারের পেকুয়ায় পূর্ব শত্রুতার জেরে এক যুবককে গুলি ও কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় আরো দুজন আহত হয়েছেন।

রোববার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার মগনামা ইউনিয়নের ফুলতলা স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জয়নাল আবেদিন একই ইউনিয়নের আফজালিয়া পাড়ার নুরুন্নবীর ছেলে। আহতরা হলেন- একই এলাকার রুস্তম আলীর ছেলে আলী আকবর ও মহিউদ্দিনের মেয়ে রিফা আক্তার।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে আফজালিয়া পাড়ার বদি আলমের ছেলে আবু ছৈয়দ ও লঞ্চঘাট এলাকার নুরুল হোসেনের ছেলে নেজাম উদ্দিন ছোটনের নেতৃত্বে সায়েদ, মোজাম্মেল, মোস্তাক, বুলু, আবুল কাশেম, আহমদ কবির, মকছুদ, নেছার, আবু হানিফ, শওকত আলম, জিয়াবুলসহ আরো ১০ থেকে ১৫ জন জয়নালের ওপর সশস্ত্র হামলা করেন। এতে বুকে গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। এরপর হামলাকারীরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে চলে যান। এ সময় জয়নালের সঙ্গে থাকা আকবরও গুলিবিদ্ধ হয়েছেন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠান ডা. তাহমিদুল ইসলাম। সেখানে নেয়ার পর জয়নালকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

স্থানীয় বাসিন্দা আব্দুর রহিম বলেন, কিছুদিন আগে ফ্যানের বাতাস খাওয়াকে কেন্দ্র করে নেজাম উদ্দিন ছোটনের সঙ্গে জয়নালের ছোট ভাই শাহাব উদ্দিনের মারামারির ঘটনা ঘটে। এরই জেরে ছোটন ও আবু ছৈয়দের নেতৃত্বে ১০ থেকে ১৫ জন লোক জয়নাল ও আকবরের ওপর হামলা করেন।

পেকুয়া থানার ওসি সাইফুর রহমান মজুমদার বলেন, এ ঘটনায় জড়িতদের ধরতে অভিযানে নেমেছে পুলিশ।

ডেইলি বাংলাদেশ/এমআর