কোরিয়ার উরি ব্যাংকে ক্যারিয়ার গড়ার সুবর্ণ সুযোগ

ঢাকা, বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৯ ১৪২৭,   ১৬ রবিউস সানি ১৪৪২

কোরিয়ার উরি ব্যাংকে ক্যারিয়ার গড়ার সুবর্ণ সুযোগ

জব কর্নার ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:১৭ ১৯ অক্টোবর ২০২০   আপডেট: ১৭:২৮ ১৯ অক্টোবর ২০২০

উরি ব্যাংক

উরি ব্যাংক

কোরিয়ার উরি ব্যাংক ‘রিলেশনশিপ ম্যানেজার’ পদে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

আগ্রহী যোগ্য প্রার্থীরা আগামী ২৫ অক্টোবর, ২০২০ পর্যন্ত আবেদন করতে পারবেন।

আরো দেখুন >>> এসএমই ফাউন্ডেশন ব্যবস্থাপনা পরিচালক নিয়োগ দেবে 

বাণিজ্য পাবলিক, বেসরকারি ও বিদেশি বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স সম্পন্ন করা শিক্ষার্থীরা এ পদে আবেদন করতে পারবেন। এর সঙ্গে সিএফএ, সিপিএ, এসিসিএ বা সিএ বাড়তি যোগ্যতা হিসেবে গণ্য করা হবে।

পদটিতে যারা আবেদন করবেন তাদের বাংলাদেশের যেকোনো জায়গায় কাজ করার মানসিকতা থাকতে হবে।

ব্যাংক খাতে ৮ বছরের অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে প্রার্থীকে। বেতন নির্ধারিত হবে আলোচনা সাপেক্ষে।

প্রার্থীরা বেতনের সঙ্গে দুটো উৎসব বোনাস, ব্যাংক নিয়ম অনুযায়ী ছুটি, গ্রুপ লাইফ ইনস্যুরেন্স ও ব্যাংকের অন্যান্য সুযোগ-সুবিধাও পাবেন চাকরি হলে।

আবেদনের সঙ্গে জমা দিতে হবে: বর্তমান ও পূর্বের চাকরির বর্ণনা, কাজের বিবরণ, বর্তমান বেতন, প্রত্যাশিত বেতন, শিক্ষার তথ্য, বৈবাহিক অবস্থা, ৩০ সেপ্টেম্বর পর্যন্ত বয়স, বাবা-মার পেশা, পাঠ্য বহির্ভূত শিক্ষা কার্যক্রম এবং ২ জন রেফারেন্স উল্লেখ করতে হবে আবেদনে।

আবেদন পদ্ধতি: আগ্রহী আবেদনকারীরা এ বছরের ২৫ অক্টোবর বা তার পূর্বে একটি সিভি এবং সাম্প্রতিক পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ সরাসরি মানব সম্পদ বিভাগের প্রধান, উরি ব্যাংক, সুভাস্তু ইমাম স্কয়ার (প্রথম ফ্লোর), ৬৫ গুলশান অ্যাভিনিউ, গুলশান, ঢাকা-১২১২, বাংলাদেশ।

১৮৯৯ সালে কোরিয়ার বাণিজ্যিক ব্যাংক হিসেবে উরি ব্যাংক যাত্রা শুরু করে। দক্ষিণ কোরিয়ার সিউলে এ ব্যাংকের প্রধান কার্যালয়। ৮৭৭টি শাখা এ ব্যাংকের কর্মচারী ২২ হাজার ৩৭৭ জন। বাংলাদেশসহ বিশ্বের ২৬ দেশে কার্যক্রম চলে এ ব্যাংকের।

বিজ্ঞপ্তি দেখুন >>> 

কোরিয়ার উরি ব্যাংকের বিজ্ঞপ্তি

কোরিয়ার বৃহত্তম বাণিজ্যিক ব্যাংক উরি ১৯৯৬ সালে বাংলাদেশে কার্যক্রম শুরু করে। গত ২৪ বছরে বাংলাদেশে ব্যাংকটির গুলশান, মিরপুর, উত্তরা, নারায়ণগঞ্জ, চট্টগ্রাম, মতিঝিল এবং কারওয়ান বাজারে ৭টি শাখা আছে। সাভারের ইপিজেডে ১টি গ্রাহক পরিসেবা কেন্দ্র আছে উরি ব্যাংকের।

ডেইলি বাংলাদেশ/আরএজে