ষড়যন্ত্র করলে বিএনপিকে মাঠে নামতে দেওয়া হবে না: এসএম কামাল

ঢাকা, সোমবার   ০৩ অক্টোবর ২০২২,   ১৯ আশ্বিন ১৪২৯,   ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

ষড়যন্ত্র করলে বিএনপিকে মাঠে নামতে দেওয়া হবে না: এসএম কামাল

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:০৮ ২৮ ফেব্রুয়ারি ২০২২   আপডেট: ২০:১০ ২৮ ফেব্রুয়ারি ২০২২

এসএম কামাল হোসেন- ফাইল ছবি

এসএম কামাল হোসেন- ফাইল ছবি

দ্বাদশ নির্বাচনকে কেন্দ্র করে ষড়যন্ত্র করলে বিএনপিকে মাঠে নামতে দেওয়া হবে না বলে হুশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।

সোমবার সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে এ হুশিয়ারি দেন তিনি।

এসএম কামাল হোসেন বলেন, অতীতের মতো বিএনপি যদি মনে করে আন্দোলনের নামে পেট্রোল বোমা মেরে নিরীহ মানুষকে হত্যা করবে তাহলে বিএনপি বোকার স্বর্গে বাস করে। বিএনপিকে সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে বিরত রাখার জন্য প্রয়োজন হলে তাদেরকে রাস্তায় নামতে দেওয়া হবে না। ঘরে তালা মেরে রাখা হবে। বিএনপির  অশুভ শক্তিকে প্রতিহত করতে আওয়ামী লীগের তৃণমূল আরো শক্তিশালী করতে জেলা উপজেলায় সম্মেলন করা হচ্ছে। আওয়ামী লীগের যে ইউনিয়ন বা উপজেলায় নেতাকর্মীরা বিএনপিকে প্রতিহত করতে না পারবে তাদেরকে দল থেকে অব্যাহতি দেওয়া হবে। কারণ সামনের নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি ষড়যন্ত্রের জাল বিস্তার করছে।

বিএনপি নির্বাচনে নামে মনোনয়ন বাণিজ্য করে উল্লেখ করে আওয়ামী লীগের এই নেতা বলেন, ২০১৮সালের নির্বাচনে বিএনপি মনোনয়ন বাণিজ্য করেছে। বিএনপির যেসব নেতাকর্মীরা বেশি টাকা দিয়েছে তারেক জিয়া তাকে মনোনয়ন দিয়েছেন। সেই টাকা তারেক জিয়ার সহযোগী (অপু) বিদেশে পাচার করেছে। মনোনয়ন বাণিজ্যের টাকা বিদেশে পাচার করে সরকারের কাছে ধরা খেয়েছে।

তিনি বলেন, বিএনপি যখন ক্ষমতায় ছিল দেশের মানুষের জন্য কিছু করতে পারেনি। দেশের মানুষকে কিছু দিতে পারেনি, দিয়েছে শুধু হতাশা হত্যা সন্ত্রাস গুম আর মানুষের আহাজারি।‌ বিএনপির আমল ছিল সন্ত্রাস ও দুর্নীতি লুটপাটের আমল।

বঙ্গবন্ধুকে হত্যা করার পর এদেশের মানুষ ভেবেছিল আর কখনো মুক্তিযুদ্ধের ভাবধারায় বাংলাদেশে ফিরে আসবে না; এমন মন্তব্য করে এসএম কামাল হোসেন বলেন, বঙ্গবন্ধু চলে গেলেও আমাদের মাঝে একজন শেখ হাসিনা রেখে গেছেন। তার দক্ষ নেতৃত্বের কারণে বাংলাদেশে আজ উন্নয়নের মহাসড়কে। তার সাহসিকতায় যুদ্ধাপরাধী ও বঙ্গবন্ধুর হত্যার বিচার হয়ে বাংলাদেশে অভিশাপমুক্ত হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে মর্যাদাশীল উন্নত সমৃদ্ধশালী দেশ।

সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কেএম হোসেন আলী হাসানের সভাপতিত্বে সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এ সময় আরো উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন, আবদুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন এবং সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুস সামাদ তালুকদারসহ অন্যান্য কেন্দ্রীয় নেতারা ও স্থানীয় এমপিরা।

ডেইলি বাংলাদেশ/জাআ/আরএইচ

English HighlightsREAD MORE »