আইপিএলে সবচেয়ে বেশি আয় কোহলির, বাকিরা কত পাচ্ছেন? 

ঢাকা, মঙ্গলবার   ০১ ডিসেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৭ ১৪২৭,   ১৪ রবিউস সানি ১৪৪২

আইপিএলে সবচেয়ে বেশি আয় কোহলির, বাকিরা কত পাচ্ছেন? 

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:০৬ ১৯ সেপ্টেম্বর ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

করোনা মহামারির কারণে নির্ধারিত সময়ের প্রায় সাড়ে চার মাস পর আজ থেকে শুরু হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। দেশে পরিস্থিতি স্বাভাবিক না হওয়ায় ভারতের বদলে সংযুক্ত আরব আমিরাতে বসছে আইপিএলের এবারের আসর। এবারের আসরে অধিনায়ক হিসেবে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাচ্ছেন ভারতীয় ক্রিকেট দল ও রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলি। 

সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যান কোহলি এবারের আইপিএলে পাচ্ছেন ১৭ কোটি রুপি। (বাংলাদেশি মুদ্রায় প্রায় সাড়ে ১৯ কোটি টাকা)। পারিশ্রমিকের দিক থেকে তার পরই যৌথভাবে আছেন চারবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা ও তিনবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। দুজনেই ১৫ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ১৭ কোটি টাকার বেশি) করে পাচ্ছেন।

রাজস্থান রয়্যালসের অধিনায়ক স্টিভেন স্মিথ এবং সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার দুজনেই পাচ্ছেন সমান ১২ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৪ কোটি টাকা)। কিংস ইলেভেন পাঞ্জাব অধিনায়ক লোকেশ রাহুল পাবেন ১১ কোটি রুপি (প্রায় সাড়ে ১২ কোটি টাকা)।

কলকাতা নাইট রাইডার্স অধিনায়ক দিনেশ কার্তিক আছেন সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়ার তালিকার সাতে। তিনি পাচ্ছেন ৭.৪ কোটি (প্রায় সাড়ে ৮ কোটি টাকা) রুপি। সবচেয়ে কম পাবেন এবং দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক শ্রেয়াস আইয়ার। তিনি পাবেন ৫.৭ কোটি রুপি (সাড়ে ৬ কোটি টাকা)।

ডেইলি বাংলাদেশ/এএল