আমি সময়ের সঙ্গে চলতে পছন্দ করি: বিপাশা কবির

ঢাকা, শুক্রবার   ২২ জানুয়ারি ২০২১,   মাঘ ৮ ১৪২৭,   ০৭ জমাদিউস সানি ১৪৪২

আমি সময়ের সঙ্গে চলতে পছন্দ করি: বিপাশা কবির

রুম্মান রয় ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৫৬ ৮ জানুয়ারি ২০২১  

বিপাশা কবির

বিপাশা কবির

বিপাশা কবির। মিডিয়ায় আসেন লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় সেরাদের তালিকায় নাম লিখিয়ে। শাহিন সুমন পরিচালিত ‘ভালোবাসার রং’ চলচ্চিত্রের আইটেম গান দিয়ে চলচ্চিত্রে পা রাখেন তিনি। একে একে প্রায় ৫০ টির বেশি ছবির আইটেম গানে নেচে রূপালি পর্দায় বিপাশা কবির পেয়েছেন আলদা পরিচিতি।

নায়িকা হিসেবে কাজ করেছেন ৬টিরও বেশি সিনেমায়। সর্বশেষ বিপাশা কবির অভিনীত ও মুক্তিপ্রাপ্ত ছবি ‘পাষাণ’। বর্তমানে ‘গিভ এন্ড টেক’ শিরোনামের ছবিতে চুক্তিবদ্ধ হয়ে শুটিং করছেন। কাজের ব্যস্ততা, চলচ্চিত্রের বর্তমান অবস্থা নিয়ে ডেইলি বাংলাদেশ-এর সঙ্গে কথা বলেছেন তিনি। তার সাক্ষাৎকার নিয়েছেন রুম্মান রয়।

সম্প্রতি আপনি ‘গিভ এন্ড টেক’ শিরোনামে নতুন একটি সিনেমায় শুটিং করছেন। এখানে আপনি কি চরিত্রে অভিনয় করছেন?
বিপাশা কবির:
এখানে আমি একজন নার্সের চরিত্রে অভিনয় করছি। নরমাল একটা ক্যারেক্টার হলেও চরিত্রটির মধ্যে।ভালো অভিনয় করার জায়গা আছে। এটা থ্রিলার লাভ স্টোরির গল্প। এখানে আমার সঙ্গে বাপ্পী চৌধুরী, অধরা খান আছে। গল্পে ট্রায়াংগেল লাভ স্টোরি আছে।

কথায় আছে দুই নায়িকা একসঙ্গে কাজ করলে তাদের মাঝে সমস্যা তৈরি হয়। আপনি আর অধরা খানের মাঝে কি সেই রকম কিছু হয়েছিল?
বিপাশা কবির:
একদমই না। অধরা আমার ছোট বোনের মতো। আমাকে যেমন পছন্দ করে, তেমনি আমিও তাকে ভালোবাসি। অনেকের সঙ্গে সমস্যা থাকতে পারে। আল্লাহ রহমতে ওর সঙ্গে আমার কোনো সমস্যা নেই। তাছাড়া আমি দুই নায়িকার গল্পে কাজ করতে পছন্দ করি। এতে একটা চ্যালেঞ্জ থাকে। একই সিনেমায় দুই নায়িকা থাকলে পর্দায় কে ভালো করলো তা দর্শকরা আলাদা করতে পারে। আমি এর আগেও মিম আপুর সঙ্গে ‘পাষাণ’, আঁচলের সঙ্গে ‘আড়াল’ ছবিতে কাজ করেছি। সবার সঙ্গেই আমার ভালো সম্পর্ক। অভিনয়ের বাইরেও আমার আর অধরার খুব ভালো সম্পর্ক।

বর্তমানে ‘গিভ এন্ড টেক’ ছাড়া আপনার আর কি কি কাজ হাতে আছে?
বিপাশা কবির:
আরেকটি সিনেমা রয়েছে সাঞ্জু জনের সঙ্গে ‘সোলমেট’। বর্তমানে পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। সামনে নতুন আরো কিছু কাজ করার কথা চলছে। কনফার্ম না হওয়া পর্যন্ত এখনই কিছু বলতে চাচ্ছি না। সামনেই আমার অভিনীত ওয়েব সিরিজ ‘আঘাত’ ভারতীয় অ্যাপস ভুতে মুক্তি পাবে।

সিনেমায় পাশাপাশি ওটিটি প্লাটফর্মেও কাজ করতে আপনি কতোটা স্বাচ্ছন্দ্যবোধ করেন?
বিপাশা কবির:
 হ্যাঁ সিনেমার পাশাপাশিও আমি ওটিটি প্লাটফর্মে কাজ করছি। বর্তমানে ওয়েব সিরিজ ওয়েব ফিল্ম নাম করে অনেক কাজ হচ্ছে, যেগুলো কোয়ালিটিফুল না। ভালো গল্পের ভালো চরিত্র পেলে ওটিটি প্লাটফর্মে কাজ করতে আপত্তি নেই। তবে কোয়ালিটি ছাড়া কোন কাজ করতে আমি আগ্রহী না। এগুলোতে কাজ করলে দর্শকরাই বলবে যে সে এটা কি কাজ করলো! অনন্য মামুন ভাইয়ের ‘জার্নি’ সবাই পছন্দ করেছে। ‘আঘাত’ মুক্তি পেলে এটাও দর্শকরা পছন্দ করবেন বলে আমি আশা করি।

গেলো বছর আপনারা তিন বান্ধবী আপনি, আঁচল ও রোমান নীড় মিলে ‘থ্রি ডিভাস’ নামে শো-রুম শুরু করার কথা ছিলো। সেটার আপডেট কি?
বিপাশা কবি:
গত বছর আমাদের শো-রুমে আগুন লেগে সবকিছু নষ্ট হয়ে গিয়েছিলো। তারপর আবার করোনা শুরু হলো। এই সবকিছুর জন্য আর শুরু করতে পারিনি। আমাদের ব্যবসাটা এখন অনলাইনে চালু আছে। আমরা তিনজনই এটার সঙ্গে আছি। 

বিয়ে নিয়ে কি এই মুহূর্তে আপনার কোনো পরিকল্পনা আছে?
বিপাশা কবি:
এই মুহূর্তে আমি বিয়ে শাদী প্রেম ভালোবাসা কোনোটার মধ্যেই নেই(হাসি)। আমি এখন শুধু আমার ক্যারিয়ার নিয়ে থাকতে চাই। এই মুহূর্তে বিয়ের কথা ভাবছিনা। ভাগ্যে যখন থাকবে তখনই আমার বিয়ে হবে। এখন আমি যেভাবে আছি ভালো আছি। আর এভাবেই থাকতে চাই।

নতুন বছর নিয়ে আপনার প্রত্যাশা কি?
বিপাশা কবি:
জীবনে কোনো প্রত্যাশা কোনো আশা নিয়ে প্ল্যানিং করলে সেটা আমার জীবনে উল্টো হয়। তাই আমি এই বছরেও কোনো প্রত্যাশা বা প্ল্যান করতে চাই না। আমি সময়ের সঙ্গে চলতে পছন্দ করি। আর সময়ের সঙ্গেই চলতে চাই।

ডেইলি বাংলাদেশ/টিএএস