সময় হলেই সব জানতে পারবেন: প্রিয়মনি

ঢাকা, বৃহস্পতিবার   ২৪ জুন ২০২১,   আষাঢ় ১২ ১৪২৮,   ১২ জ্বিলকদ ১৪৪২

সময় হলেই সব জানতে পারবেন: প্রিয়মনি

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৫৪ ৭ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৫:৫৮ ৭ ডিসেম্বর ২০২০

প্রিয়মনি

প্রিয়মনি

গ্ল্যামার কন্যা আফরিন লাবণী। মিষ্টি পরিশীলিত ব্যবহার, শিক্ষা, রুচিবোধ আর নজর কাড়া গ্ল্যামারে এরইমধ্যে তিনি মুগ্ধতা ছড়িয়েছেন বিচারক, সাংবাদিক, সমালোচক আর সাধারণ মানুষের কাছে। সম্প্রতি চলচ্চিত্রে নাম লিখিয়ে লাবণী থেকে হয়েছেন ‘প্রিয়মনি’। ‘ভালোবাসার প্রজাপতি’ শিরোনামের নতুন একটি ছবিতে অভিনয় করেছেন তিনি।

প্রথম ছবিতে তার অভিনয়ের অভিজ্ঞতাসহ সমসাময়িক ব্যস্ততা নিয়ে এবার মুখোমুখি হয়েছেন ডেইলি বাংলাদেশ-এর। তার সাক্ষাৎকার নিয়েছেন মাসুদ মাহফিল। 

‘ভালোবাসার প্রজাপতি’ শিরোনামের একটি ছবিতে অভিনয় করছেন আপনি। ছবিটির কাজও প্রায় শেষ। প্রথম ছবিতে অভিনয়ের অনুভূতি কেমন ছিলো? 
প্রিয়মনি
: অসাধারণ অভিজ্ঞতা হলো। ইউনিটের সকলে আমাকে সহযোগিতা করেছে, পরামর্শ দিয়েছে। কাজ করে অনেক কিছু শিখেছি। সবমিলিয়ে ভালো লেগেছে।

প্রিয়মনি

এই ছবি দিয়েই পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেছেন রাজু আলিম। নতুন পরিচালকের ডিরেকশনে কাজ করতে কোন অসুবিধা হয়নি?
প্রিয়মনি
: একদম না। তিনি বেশ সহজভাবে আমাদের কাছ থেকে অভিনয় আদায় করে নিয়েছেন। মনেই হয়নি এটি তার প্রথম পরিচালনা। তার সঙ্গে কাজ করে ভালো লেগেছে।

আপনার পছন্দের নায়িকা পপি, বলতে গেলে আপনি তার জন্য ‘পাগল’। প্রথম চলচ্চিত্রেই নায়িকা পপিকে পেয়েছেন। ব্যাপারটা আপনি অভিনয়ের ক্যারিয়ারে কিভাবে দেখছেন?
প্রিয়মনি
: পপি আপু বড়মাপের অভিনেত্রী। আমি একটু নার্ভাস থাকলেও তিনি আমাকে সহজ করে নিয়েছেন। বন্ধুত্বপূর্ণ সম্পর্কের মাধ্যমে কাজ করেছি। আমি টুকিটাকি নানা বিষয় শিখেছি কাজের ফাঁকে। তিনি আমাকে আপন করে নিয়েছেন। পপি আপুর সঙ্গে কাজের অভিজ্ঞতার এক কথায় চমৎকার।

প্রিয়মনি

নবাগত নায়িকা প্রিয়মনি, ‘ভালোবাসার প্রজাপতি’ ছবিটি দিয়ে যার যাত্রা শুরু বড় পর্দায়। নায়িকা হিসেবে এই চলচ্চিত্রটি আপনার ক্যারিয়া কেমন প্রভাব ফেলবে বলে আপনি মনে করছেন?
প্রিয়মনি
: কেমন প্রভাব পড়বে তা এখন বলার সময় আসেনি। ছবিটি দর্শক দেখুক। তারাই বিচার করবে আমি কেমন করলাম।

সম্প্রতি একটি আইটেম গানেও পারফর্ম করেছেন আপনি। অভিনয়ে এসেই আইটেম গানের পারফর্ম করার অভিজ্ঞতা সম্পর্কে জানতে চাই।
প্রিয়মনি
: সৈকত নাসির ভাইয়ের ‘বর্ডার’ ছবির বিশেষ একটি গানে পারফর্ম করেছি। ওটা আসলে আইটেম গান নয়, সিনেমার গল্পের প্রয়োজনে গল্পভিত্তিক গান। এফডিসিতে সন্ধ্যা থেকে ভোর পর্যন্ত শুটিং করেছি। পা কেটে যাওয়ার কারণে খালি পায়ে নাচতে হয়েছে। গানটিও চমৎকার। বিশাল আয়োজনে শুটিং করেছি। দর্শকের ভালো লাগলেই কষ্ট সার্থক হবে।

শুনেছি আপনার কাছে আরো কয়েকটি ছবির অফার এসেছে, সেগুলো নিয়ে সু-সংবাদ কবে জানাবেন ভক্তদের?
প্রিয়মনি
: সময় হলেই সব জানতে পারবেন। 

প্রিয়মনি

ওয়েব সিরিজে কাজ করার অফার আসছে আপনার কাছে। কিন্তু সেখানে অভিনয়ের আগ্রহ নেই প্রিয়মনির। কারণটা কী?
প্রিয়মনি
: আমি সিনেমাকে ফোকাস করে নিজেকে বড়পর্দার জন্য প্রস্তুত করছি। ক্যারিয়ারের শুরুতে অন্য কোন মাধ্যমে কাজ করতে চাচ্ছি না। তাই প্রস্তাব আসলেও বিনয়ের সঙ্গে না করছি। তবে যদি বড় আয়োজনের কোনো কাজ হয় তাহলে ভেবে দেখতে পারি। 

নায়িকাদের ব্যাক্তিগত জীবন নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। নায়িকা প্রিয়মনি কি এখনো সিঙ্গেল, নাকি সিঙ্গেল নামের মিঙ্গেল?
প্রিয়মনি
: ওটা দর্শকের উপর ছেড়ে দিলাম। দর্শক তাদের প্রিয়মনিকে যেভাবে ইচ্ছা ভেবে নিক।

সর্বশেষ প্রশ্ন প্রিয়মনির কাছে। অভিনয়ের জন্য অনেক কষ্ট করতে হচ্ছে আপনাকে। ভবিষ্যতে নিজেকে কোন জায়গায় দেখতে চান। এককথায় আপনার ভবিষ্যৎ পরিকল্পনা কি?
প্রিয়মনি
: ঐ যে বললাম, সিনেমা আমার মূল ফোকাস। আমি সিনেমায় এমনভাবে কাজ করতে চাই যাতে করে দর্শক প্রিয়মনিকে পর্দায় নয় তাদের হৃদয়ে ঠাঁই দেয়।

ডেইলি বাংলাদেশ/টিএএস