পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে প্রেমিককে ‘নোংরা প্রতারক’ বললেন প্রেমিকা

ঢাকা, বুধবার   ০৫ অক্টোবর ২০২২,   ২১ আশ্বিন ১৪২৯,   ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে প্রেমিককে ‘নোংরা প্রতারক’ বললেন প্রেমিকা

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৫৮ ১৪ আগস্ট ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

প্রেমের আনন্দ নিরানন্দ হওয়ার পরই বিচ্ছিন্ন হলো প্রেম। প্রেমের সম্পর্ক বিচ্ছিন্ন হওয়ার পর বসে থাকেননি প্রেমিক। জুটিয়ে ফেলেন আরেকজন প্রেমিকা। আর সাবেক প্রেমিকের নতুন সম্পর্ক মেনে নিতে পারেননি হতাশাগ্রস্ত প্রেমিকা। তাই ক্ষোভ প্রকাশ করতেই পুরনো প্রেমিকের ক্রেডিট কার্ডে খবরের কাগজের একটা পুরো পাতাজুড়ে বিজ্ঞাপন দিলেন সাবেক প্রেমিকা।

শনিবার এনডিটিভির এক প্রতিবেদন থেকে অস্ট্রেলিয়ার ব্যতিক্রমী এ ঘটনাটি জানা গেছে।

ঐ বিজ্ঞাপনেই প্রেমিককে ‘নোংরা প্রতারক’ বলে আখ্যায়িত করেছেন সাবেক প্রেমিকা।

প্রতিবেদনে বলা হয়েছে, অস্ট্রেলিয়ার একটি পত্রিকায় একটি অস্বাভাবিক বিজ্ঞাপন নজর কেড়েছে অনেকের। এর কারণ হলো- প্রেমিকের সঙ্গে বিচ্ছেদের কারণে ক্ষুব্ধ একজন নারী পত্রিকায় পূর্ণ-পৃষ্ঠার বিজ্ঞাপনের মাধ্যমে তার ‘প্রতারক’ সঙ্গীকে লজ্জা দিয়েছেন।

বিজ্ঞাপনের পাতায় বড় বড় করে লেখা আছে, ‘নোংরা প্রতারক!’ বিজ্ঞাপনটির ছবি এরই মধ্যেই অনলাইনে ভাইরাল হয়ে গেছে।

ব্রেকআপের পর দেওয়া বিজ্ঞাপনে বিক্ষুদ্ধ ঐ নারী বলেন, ‘প্রিয় স্টিভ, আশা করি নতুন প্রেমিকার সঙ্গে খুব ভালো আছো। এবার সারা শহর জানবে তুমি কত নোংরা প্রতারক! ইতি, জেনি’।

এখানেই কিন্তু শেষ নয়। বিজ্ঞাপনের নিচের দিকে ছোট অক্ষরে লেখা আছে, ‘এ বিজ্ঞাপনটাও আমি তোমার ক্রেডিট কার্ডের টাকা খরচ করেই দিয়েছি’।

এ বিজ্ঞাপন শহরজুড়ে ছড়িয়ে পড়তেই মানুষের মধ্যে প্রচুর কৌতূহল তৈরি হয়। পত্রিকার অফিস থেকে জানানো হয়েছে, স্টিভের পরিচয় জানতে চেয়ে তাদের কাছে অনেক ফোন এসেছে।

এদিকে, পত্রিকায় এ বিজ্ঞাপন প্রকাশের পরই এর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। অবশ্য বিজ্ঞাপনের ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট হতেই অনেক মানুষ জেনিকে সাহস দিয়েছেন। তারা বলেছেন, যদি স্টিভ দোষী হয়ে থাকে তাহলে তার মুখোশ টেনে খুলে দিতে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ

English HighlightsREAD MORE »