থমথমে চারদিক, ইমরান খানের বাড়ি ঘিরে পুলিশ

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২,   ১৫ আশ্বিন ১৪২৯,   ০২ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

থমথমে চারদিক, ইমরান খানের বাড়ি ঘিরে পুলিশ

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৫৬ ১০ আগস্ট ২০২২  

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান- ফাইল ফটো

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান- ফাইল ফটো

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের বাড়ি ঘিরে রেখেছে পুলিশি। ইমরান খানের অন্যতম সহযোগী শাহবাজ গিল গ্রেফতার হওয়ার পর নিরাপত্তা জোরদার করা হয়েছে।

শাহবাজ গিলের বিরুদ্ধে রাষ্ট্রীয় প্রতিষ্ঠানের বিরুদ্ধে উসকানি দেওয়ার অভিযোগ আনা হয়। এ অভিযোগে মঙ্গলবার তাকে গ্রেফতার করে ইসলামাবাদ পুলিশ।

জানা গেছে, ইমরান খানের বাসভবন বানিগালার দিকে আন্দোলনের খবর পাওয়ার পর পিটিআই প্রধানের সুরক্ষার জন্য পাঞ্জাব পুলিশকে পাঠানোর কথা জানিয়েছেন পাকিস্তান মুসলিম লীগ কায়েদ (পিএমএল-কিউ) নেতা মুনিস এলাহি।

এক টুইটার বার্তায় এলাহি লেখেন, বানিগালার দিকে আন্দোলনের খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হচ্ছে। 

মুনিস এলাহি বানিগালার দিকে পুলিশ পাঠানোর বিষয়ে পাকিস্তানের এক সংবাদিকও টুইটারে নিশ্চিত করেন। এর আগে, ইমরান খানের বাড়িতে অভিযানের গুজব ছড়িয়ে পড়ে। পরে তাকে সুরক্ষায় দেওয়ার জন্য এ ব্যবস্থা নেয়া হয়।

ইসলামাবাদ পুলিশের এক মুখপাত্র জানান, পিটিআই নেতা শাহবাজ গিলকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে বানিগালা থানায় একটি মামলা হয়েছে। রাষ্ট্রীয় প্রতিষ্ঠান ও তাদের প্রধানদের বিরুদ্ধে জনগণকে উসকানি দেওয়ার অভিযোগও আনা হয়েছে তার বিরুদ্ধে।

এদিকে শাহবাজ গিলকে গ্রেফতারের ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন ইমরান খান।

তিনি অভিযোগ করেন, তাকে গ্রেফতার নয়, তুলে নেয়া হয়েছে। রাজনৈতিক নেতাদের শত্রু বলে বিবেচনা করা হচ্ছে। শাহবাজ শরিফের সরকারকে আবারো বিদেশি মদদপুষ্ট বলে উল্লেখ করেন ইমরান খান।
 

ডেইলি বাংলাদেশ/আরআই

English HighlightsREAD MORE »