দুই পাক ঘুরেই থেমে গেলেন কনে, ভাঙলেন বিয়ে

ঢাকা, বুধবার   ০৫ অক্টোবর ২০২২,   ২০ আশ্বিন ১৪২৯,   ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

দুই পাক ঘুরেই থেমে গেলেন কনে, ভাঙলেন বিয়ে

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৫১ ১১ জুলাই ২০২২  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

অতিথি সমাগমের মধ্যে চলছিল বিয়ের অনুষ্ঠান। শুরু হয়ে গিয়েছিল সাত পাক ঘোরা। কিন্তু দুই পাক ঘোরার পরই মণ্ডপ ছেড়ে বেরিয়ে যান কনে। তিনি জানিয়ে যান, পাত্র বদল হয়েছে। এ পাত্র মোটেও পছন্দ নয় তার।

বৃহস্পতিবার ভারতের উত্তর প্রদেশে এ ঘটনা ঘটে। রবি যাদবের সঙ্গে নীতা যাদবের বিয়ের আসর বসেছিল উত্তর প্রদেশের এটাওয়ার ভারথানায়। মালা বদলও হয়ে গিয়েছিল। সাত পাক শুরু হতেই বিপত্তি দেখা দেয়। দুই পাক ঘোরার পর থমকে যান কনে। বিয়ের মণ্ডপ ছেড়ে বেরিয়ে যান তিনি। কনের বাড়ির সদস্যরা ছয় ঘণ্টা ধরে বুঝিয়েও লাভ হয়নি। কনের জেদ ভাঙতে পারেননি পরিবারের সদস্যরা। শেষ পর্যন্ত ফিরে যেতে বাধ্য হন বরের বাড়ির লোকজন।

কনের অভিযোগ, বিয়ের আগে পাত্র হিসেবে অন্য একজনকে দেখানো হয়েছিল। কিন্তু বিয়ের আসরে সেই পাত্রকে নিয়ে যাওয়া হয়নি। বিয়ের পোশাকে যাকে হাজির করা হয়েছিল, তাকে মোটেও পছন্দ হয়নি কনের। তাই বিয়ে ভাঙলেন তিনি।

কনে ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ করেছেন পাত্র। তাদের দাবি, বিয়ের আগে মেয়েকে প্রচুর টাকার গহনা দেওয়া হয়েছিল। কিন্তু বিয়ে ভেঙে দিলেও তা ফেরত দেওয়া হয়নি। সেই অভিযোগ নিয়ে পুলিশের দ্বারস্থ হয়েছে হবু বর ও তার পরিবার।

তাদের দাবি, বিয়ে ভাঙায় সমাজে মুখ দেখাতে পারছেন না তারা। এই প্রতারণার প্রতিকার চেয়ে সরব উত্তর প্রদেশের যাদব পরিবার।  

ডেইলি বাংলাদেশ/এআর

English HighlightsREAD MORE »