ধর্ষণের পর তরুণীর চুল কেটে মুখে কালি মাখিয়ে হাঁটানো হল রাস্তায়

ঢাকা, মঙ্গলবার   ১৭ মে ২০২২,   ৩ জ্যৈষ্ঠ ১৪২৯,   ১৫ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

ধর্ষণের পর তরুণীর চুল কেটে মুখে কালি মাখিয়ে হাঁটানো হল রাস্তায়

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৩৮ ২৭ জানুয়ারি ২০২২   আপডেট: ১৫:৪৩ ২৭ জানুয়ারি ২০২২

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

তরুণীকে গণধর্ষণের পর তার চুল কেটে মুখে কালি মাখিয়ে রাস্তায় হাঁটানোর অভিযোগ উঠল এক দল মহিলার বিরুদ্ধে। এমনকি উল্লাস প্রকাশ করতেও দেখা গিয়েছে তাদের। ভারতের দিল্লিতে এমন ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনায় চারজন মহিলাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

দিল্লির কস্তুরবা নগরের ঘটনা। অভিযোগ, বেআইনি মদ ব্যবসার প্রতিবাদ করায় বছর কুড়ির ওই তরুণীকে ধর্ষণ করেন কয়েকজন বেআইনি মদের কারবারি। সেই তরুণীকেই আবার এক তরুণের মৃত্যুর জন্য দায়ী করে তার ওপর হামলা চালান মহিলারা। তার মাথা মুড়িয়ে, গলায় জুতোর পরিয়ে, মুখে কালি মাখিয়ে রাস্তায় ঘোরানোর অভিযোগ ওঠে।

আরো পড়ুন>> কোভিড বিধি-নিষেধ তুলে নিল ইংল্যান্ড

সম্প্রতি তরুণের মৃত্যুর জন্য ওই তরুণীকে দায়ী করেন মৃতের পরিবার। অভিযোগ, এরপরই তরুণীকে বাড়ি থেকে তুলে নিয়ে যান মৃতের চাচা। এরপর তাকে গণধর্ষণ করা হয়।

এই ঘটনায় সরব হয়েছেন দিল্লি মহিলা কমিশনের চেয়ারপার্সন স্বাতী মালিওয়াল। দিল্লি পুলিশকে এই বিষয়ে নোটিশ দিয়েছেন তিনি। এই ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়েছেন। পাশাপাশি তরুণী এবং তার পরিবারের নিরাপত্তারও দাবিও জানানো হয়েছে।

এই ঘটনাকে অত্যন্ত নিন্দনীয় বলে উল্লেখ করে টুইট করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

সূত্র: এনডিটিভি

ডেইলি বাংলাদেশ/মাহাদী

English HighlightsREAD MORE »