মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সেতুতে ধাক্কা, প্রাণ গেল আরোহীর

ঢাকা, শনিবার   ২৭ নভেম্বর ২০২১,   অগ্রহায়ণ ১৩ ১৪২৮,   ২০ রবিউস সানি ১৪৪৩

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সেতুতে ধাক্কা, প্রাণ গেল আরোহীর

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৩০ ২৬ নভেম্বর ২০২১  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

কিশোরগঞ্জের ভৈরবে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সেতুতে ধাক্কা লেগে আলাদিন (১৮) নামে এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছে। এ সময় মোটরসাইকেল আরোহী আরো দুজন আহত হয়ে জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

শুক্রবার সকালে গজারিয়া ইউপির মানিকদী গ্রামের ভৈরব কুলিয়ারচর জিল্লুর রহমান সেতুতে এই দুর্ঘটনা ঘটেছে। নিহত আলাদিন উপজেলার শিমুলকান্দি ইউপির গোছামারা গ্রামের সাববাড়ীর ছুন্নু মিয়ার ছেলে। আলাদিন সাবেক চেয়ারম্যান বাবুল মিয়ার ভাতিজা। 

জানা যায়, সকালে আলাদিন তার দুই বন্ধুকে নিয়ে মোটরসাইকেল চালিয়ে মানিকদী সেতুতে ঘুরতে যায়। এ সময় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সেতুতে ধাক্কা লাগলে এই দুর্ঘটনা ঘটে।  ঘটনার সময় ঘটনাস্থলেই আলাদিন নিহত হয় ও অপর দুজন আহত হয়।

নিহত আলাদিনের মামা সেন্টু মিয়া জানান, গতকাল সে এসএসসি পরীক্ষা শেষ করেছে। আজ সকালে তার বোন জামাইয়ের মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। পরে জানতে পারলাম আলাদিন মানিকদী জিল্লুর রহমান সেতুতে মোটর সাইকেল দুর্ঘটনা ঘটেছে। এসে দেখি আলাদিন নিহত হয়েছে।

ভৈরব থানার ওসি মো. শাহিন বলেন, মানিকদী জিল্লুর রহমান সেতুতে দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী তিনজনের একজন আলাদিন ঘটনাস্থলে নিহত হয় এবং অপর দুজনকে চিকিৎসার জন্য বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

তিনি আরো বলেন, বেপরোয়া, অতিরিক্ত গতি ও অনিয়ন্ত্রিতভাবে মোটরসাইকেল চালানোয় এই দুর্ঘটনা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। আর নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 

ডেইলি বাংলাদেশ/এমকে