বাবার মামলায় কারগারে ছেলে-পুত্রবধূ

ঢাকা, মঙ্গলবার   ৩০ নভেম্বর ২০২১,   অগ্রহায়ণ ১৭ ১৪২৮,   ২৩ রবিউস সানি ১৪৪৩

বাবার মামলায় কারগারে ছেলে-পুত্রবধূ

চুয়াডাঙ্গা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:১৭ ২৬ নভেম্বর ২০২১   আপডেট: ১৫:৫৬ ২৬ নভেম্বর ২০২১

চুয়াডাঙ্গা জেলা কারাগার

চুয়াডাঙ্গা জেলা কারাগার

৭০ বছর বয়সী রুহুল আমিন তার বৃদ্ধ স্ত্রী মোছা. রিনা বেগমকে নিয়ে বসবাস করেন চুয়াডাঙ্গা উপজেলার লক্ষ্মীপুরে। তার দুই ছেলে বিকাশ ও আলামিন। বৃদ্ধ বাবা-মার কোনো খবরই রাখেন না তারা। 

খাওয়ার জন্য টাকা চাইলে উল্টো তাদের মারধর করেন দুই ছেলে ও তাদের স্ত্রী। এ ঘটনায় নিরুপায় হয়ে দুই ছেলে ও স্ত্রীদের বিরুদ্ধে মামলা করেছেন রুহুল আমিন।   

গতকাল বৃহস্পতিবার জীবননগর উপজেলা শহরের লক্ষ্মীপুর এলাকা থেকে বিকাশ ও তার স্ত্রী রেহেনা খাতুনকে  গ্রেফতার করে পুলিশ। এরপর চুয়াডাঙ্গার আদালতে নেয়া হলে তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দেওয়া হয়।

মামলার অভিযোগে বলা হয়েছে, রুহুল আমিন  ও তার স্ত্রী বৃদ্ধা মোছা. রিনা বেগমের ভরণ-পোষণের খরচ দেয় না দুই ছেলে বিকাশ ও আলামিন। এতে দীর্ঘদিন ধরে মানবেতর জীবনযাপন করছেন তারা।

বাবা রুহুল আমিন বলেন, ‌খাওয়ার টাকা চাইলে আমার দুই ছেলে ও তাদের স্ত্রীরা মারধর করে। মার খাওয়ার পর আমি দর্শনা থানায় পুলিশকে বিষয়টি জানাই। পরে দুই ছেলে ও পুত্রবধূদের বিরুদ্ধে মামলা করি।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবির বলেন, বৃদ্ধ বাবা-মার এই ঘটনা শুনে তাদের দুই ছেলে ও দুই পুত্রবধূসহ পাঁচ জনের বিরুদ্ধে মামলা নেওয়া হয়। বৃহস্পতিবার তাদের এক ছেলে ও পুত্রবধূকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়। পরে আদালত তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ডেইলি বাংলাদেশ/আরএডি/এআর