মা-মেয়ের গলাকাটা লাশ, মিলেছে পরিচয়

ঢাকা, রোববার   ০৫ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ২১ ১৪২৮,   ২৮ রবিউস সানি ১৪৪৩

মা-মেয়ের গলাকাটা লাশ, মিলেছে পরিচয়

গাজীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:০৫ ২৫ নভেম্বর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

গাজীপুর সিটি কর্পোরেশনের দেশীপাড়া এলাকায় উদ্ধার হওয়া মা-মেয়ের গলাকাটা লাশের পরিচয় মিলেছে। বৃহস্পতিবার সকালে হাসপাতাল মর্গে তাদের লাশ শনাক্ত করেন স্বজনরা।

নিহতরা হলেন- গাজীপুরের কালীগঞ্জ উপজেলার জাঙ্গালীয়া ইউনিয়নের বড়াইয়া গ্রামের বাছির উদ্দিন বছুর মেয়ে ফেরদৌসী আক্তার ও তার চার বছর বয়সী মেয়ে তাসমিয়া আক্তার। ফেরদৌসী স্থানীয় চান্দনা চৌরাস্তার এলাকার গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স লিমিটেডের মাঠকর্মী হিসেবে কাজ করতেন।

স্থানীয় বাসিন্দা শিরিন আক্তার জানান, বুধবার রাতে দেশীপাড়া এলাকায় সড়কের পাশে মা-মেয়ের লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন এক কেয়ারটেকার। পরে লাশটি উদ্ধার করে পুলিশ। নিহতদের গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল।

নিহত ফেরদৌসীর বড় বোন রোকসানা জানান, ১২ বছর আগে রাজশাহী জেলার বাসিন্দা জয়নাল আবেদীনের সঙ্গে ফেরদৌসীর বিয়ে হয়। তাদের সংসারে ১১ বছরের মেয়ে হাফসা ও চার বছরের তাসমিয়া রয়েছে। কিন্তু বনিবনা না হওয়ায় স্বামীকে তালাক দিয়ে বাবার বাড়িতে চলে আসেন ফেরদৌসী। এরপর মোবাইল ফোনে পরিচয়ের মাধ্যমে তিন বছর আগে গাজীপুরের শ্রীপুর উপজেলার রবিউল ইসলামের সঙ্গে তার বিয়ে হয়। রবিউলেরও আরেক সংসার ছিল। গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স লিমিটেডে চাকরির সুবাদে দুই মেয়ে নিয়ে হাড়িনাল এলাকায় ভাড়া বাসায় থাকতেন ফেরদৌসী।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ-উত্তর) মো. জাকির হাসান জানান, লাশ দুটি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/এমআর