কাউন্সিলর সোহেল হত্যা: আসামি মাসুদ গ্রেফতার

ঢাকা, মঙ্গলবার   ৩০ নভেম্বর ২০২১,   অগ্রহায়ণ ১৭ ১৪২৮,   ২৩ রবিউস সানি ১৪৪৩

কাউন্সিলর সোহেল হত্যা: আসামি মাসুদ গ্রেফতার

কুমিল্লা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:০২ ২৫ নভেম্বর ২০২১  

মাসুদ

মাসুদ

কুমিল্লায় কাউন্সিলর সৈয়দ মো. সোহেলসহ দুজনকে গুলি করে হত্যা মামলায় মাসুদ নামে আরো এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে কুমিল্লার চান্দিনা বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার ৩৯ বছর বয়সী মাসুদ কুমিল্লা মহানগরীর ১৬ নম্বর ওয়ার্ডের সাংরাইশ এলাকার মঞ্জিল মিয়ার ছেলে। তিনি কাউন্সিলর সোহেল হত্যা মামলার ৯ নম্বর আসামি।

কুমিল্লার এডিশনাল এসপি (সদর সার্কেল) সোহান সরকার জানান, মঙ্গলবার রাতে ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ১০ জনের বিরুদ্ধে মামলা করেন কাউন্সিলরের ছোট ভাই সৈয়দ মো. রুমন। পরে বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে মামলার চার নম্বর আসামি সুমনকে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গ্রেফতার করা হয়। তিনি কুমিল্লা মহানগরীর ১৬ নম্বর ওয়ার্ডের সুজানগর পূর্বপাড়া বউবাজার এলাকার কানু মিয়ার ছেলে।

সোমবার বিকেল ৪টার দিকে পাথুরীয়াপাড়ায় নিজ কার্যালয়ে বসে কথা বলছিলেন ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সোহেল। এ সময় আফিসে ঢুকে তাকে গুলি করে মুখোশ পরা একদল দুর্বৃত্ত। এতে কাউন্সিলর সোহেল মাটিতে লুটিয়ে পড়েন। গুলিবিদ্ধ হন হরিপদ সাহা, আওলাদ হোসেন রাজু, মো. জুয়েল ও মো. রাসেল। এ সময় স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা গুলি ও ককটেল বিস্ফোরণ করতে করতে মোটরসাইকেলে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে ভর্তি করান। সেখানে কাউন্সিলর সোহেল ও হরিপদ সাহা মারা যান।

ডেইলি বাংলাদেশ/এমআর