সেতুর নিচে তরুণীর লাশ, চারদিনেও মেলেনি পরিচয়

ঢাকা, রোববার   ০৫ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ২১ ১৪২৮,   ২৮ রবিউস সানি ১৪৪৩

সেতুর নিচে তরুণীর লাশ, চারদিনেও মেলেনি পরিচয়

বরিশাল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৩২ ২৫ নভেম্বর ২০২১  

(ছবি: সংগৃহীত)

(ছবি: সংগৃহীত)

লাশ উদ্ধারের ৪ দিনেও পরিচয় মেলেনি সেতুর নিচ থেকে উদ্ধার হওয়া তরুণীর লাশের। বর্তমানে স্বজনদের অপেক্ষায় লাশ শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ারি মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন।

তিনি জানান, লাশটি সেতুর ওপর থেকে পড়েছে এ পর্যন্ত নিশ্চিত হওয়া গেছে। তবে তাকে কেউ ফেলে দিয়েছে নাকি নিজে হতাশায় লাফ দিয়ে আত্মহত্যা করেছে তা সুনির্দিষ্ট করে বলা যাচ্ছে না। ঘটনাটি নিয়ে তদন্ত চলছে। স্থানীয় সিসি ক্যামেরা ফুটেজে ওই এলাকার বাসিন্দাদের ভাষ্য এবং ওইদিন সেতু পারাপর হওয়া মানুষদের বক্তব্য নেয়া হচ্ছে যাতে আসল ঘটনা উদঘাটন করা যায়।

এই কর্মকর্তা জানান, আমাদের কাছে কয়েকজনে বক্তব্য দিয়েছেন যারা সকাল সাড়ে ১১টার দিকে সেতু পার হয়েছেন। তখন তরুণীকে একা দাঁড়িয়ে থাকতে দেখেছেন। আবার সেই পথচারীরা যখন বিকেল সাড়ে ৩টার দিকে ফিরেছেন তখনো তিনি একা দাঁড়িয়ে ছিল।

পুরো বিষয়টি রহস্যজনক বিধায় প্রকৃত ঘটনা উদঘাটনে তদন্ত চলছে। এছাড়া উদ্ধার হওয়া লাশের পরিচয় শনাক্তে দেশের সব থানায় মেসেজ পাঠানো হয়েছে। বিভিন্ন মাধ্যমে পরিচয় শনাক্তের চেষ্টা চলছে বলে জানান তিনি।

প্রসঙ্গত, ২১ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৬টায় বরিশাল নগরীর দপদপিয়া এলাকায় শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সেতুর নিচ থেকে এক তরুণীর মরদেহ উদ্ধার করে কোতোয়ালি থানা পুলিশ। লাশের আঙুলে একটি স্বর্ণের আংটি ও ওড়নায় (আঁচলে) ৫০০ টাকা বাঁধা ছিল। ওইদিন বিকেল ৫টার কিছু সময় পরে ৯৯৯ নম্বরে স্থানীয় প্রত্যক্ষদর্শীর কলের সূত্র ধরে লাশটি উদ্ধার করে পুলিশ।

ডেইলি বাংলাদেশ/আরএম