চার বছরের শিশুকে ধর্ষণ, যুবক আটক

ঢাকা, মঙ্গলবার   ৩০ নভেম্বর ২০২১,   অগ্রহায়ণ ১৬ ১৪২৮,   ২৩ রবিউস সানি ১৪৪৩

চার বছরের শিশুকে ধর্ষণ, যুবক আটক

কুষ্টিয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:১৪ ২৫ নভেম্বর ২০২১   আপডেট: ১৩:১১ ২৫ নভেম্বর ২০২১

আটক মোমিন শেখ (ছবি: ডেইলি বাংলাদেশ)

আটক মোমিন শেখ (ছবি: ডেইলি বাংলাদেশ)

কুষ্টিয়ায় চার বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে মোমিন শেখ নামে এক যুবককে আটক করেছে পুলিশ। তিনি খোকসা উপজেলার রমানাথপুর গ্রামের আলম শেখের ছেলে। ফুলতলায় একটি বাসায় পরিবার নিয়ে ভাড়া থাকেন মোমিন শেখ। একই বাড়িতে ভাড়া থাকেন ভুক্তভোগীর পরিবার।

ভুক্তভোগী শিশুটির মা জানান, গত ২৪ অক্টোবর তার মেয়ে তাকে জানায় তার বিশেষ অঙ্গে ব্য‍াথা করছে। পরে মা দেখেন শিশুটির বিশেষ অঙ্গে ক্ষত চিহ্ন রয়েছে। এ বিষয়ে মেয়েটির মা তার কাছে জানতে চাইলে শিশুটি অভিযুক্ত মোমিন শেখকে দেখিয়ে দেয়। 

পরবর্তীতে বিষয়টি মা তার বাড়ির মালিককে জানালে তিনি স্থানীয় কাউন্সিলরসহ গণ্যমান্য ব্যক্তিদের জানান। তারা ঘটনাটি কুষ্টিয়া মডেল থানা পুলিশকে অভিহিত করেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত মোমিন শেখকে আটক করে এবং মেয়েটির স্বাস্থ্য পরীক্ষার জন্য কুষ্টিয়া ২৫০ শয্যা হাসপাতালে পাঠায়।

এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে এলাকাবাসীরা জানান, চার বছরের শিশুর সঙ্গে এমন অমানবিক অত্যাচার মেনে নেয়া যায় না। আমরা অভিযুক্ত মোমিন শেখের সর্বোচ্চ শাস্তি দাবি করছি। 

এ বিষয়ে পৌরসভার ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মীর রেজাউল করিম বাবু জানান, এরই মধ্যে অভিযুক্ত ব্যক্তিকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। ভুক্তভোগী শিশুটি ন্যায় বিচার পাবে বলে আশা করছি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুষ্টিয়া মডেল থানার ওসি তদন্ত নিশিকান্ত সরকার জানান, এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন এবং ভুক্তভোগী শিশুকে শারীরিক পরীক্ষার জন্য কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএডি/আরএম