আজকের রাশি: ২৫ নভেম্বর

ঢাকা, রোববার   ০৫ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ২১ ১৪২৮,   ২৮ রবিউস সানি ১৪৪৩

আজকের রাশি: ২৫ নভেম্বর

লাইফস্টাইল ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৭:৩৩ ২৫ নভেম্বর ২০২১  

ফাইল ফটো

ফাইল ফটো

আজ ২৫ নভেম্বর ২০২১, বৃহস্পতিবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মকর রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ: ২১ মার্চ-২০ এপ্রিল

প্রতিবেশী ও পূর্ব পরিচিত কারও আবেগজড়িত বিষয়ের কাছে হঠাৎ করে নিজেকে জড়িয়ে নেয়া থেকে বিরত থাকার চেষ্টা করুন। নিজের পারিবারিক কাজগুলো আজ দ্রুত সম্পাদনের উদ্যোগ নিন। বিশ্রাম শুভ।

বৃষ: ২১ এপ্রিল-২০ মে

কর্মস্থলে নিজের কাজে আজ কাউকে হস্তক্ষেপ করতে দেবেন না। বৈদেশিক যোগাযোগ ও বিদেশ সফরের সুযোগ পেতে পারেন। আবেগপ্রবণ হয়ে বিষয়টি কারও কাছে প্রকাশ করা থেকে নিজেকে সংযত রাখুন। যাত্রা শুভ।

মিথুন: ২১ মে-২০ জুন

কর্মস্থলে পদস্থদের সঙ্গে তর্ক-বিতর্কে লিপ্ত হবেন না। কাউকে দেয়া পূর্ব প্রতিশ্রুতি বজায় রাখার চেষ্টা আপনাকে ঝামেলামুক্ত রাখতে সাহায্য করবে। এতে করে আপনার অগ্রগতির ক্ষেত্রে বাধার সৃষ্টি হতে পারে।

কর্কট: ২১ জুন-২১ জুলাই

নিজের কাজের ক্ষেত্রে বিপরীত লিঙ্গকে প্রয়োজনের অতিরিক্ত প্রশ্রয় দেয়া ঠিক হবে না। কারিগরি কাজে ও যানবাহন চালনায় মনোসংযোগকে দৃঢ় রাখার চেষ্টা করুন। প্রেমিকদের জন্য দিনটি রোমাঞ্চকর হয়ে উঠতে পারে।

সিংহ: ২২ জুলাই-২১ আগস্ট

নিজ গৃহে অবস্থানকালে কোনো অবস্থাতেই স্বামী বা স্ত্রীর তর্ক-বিতর্কে লিপ্ত না হওয়াই উত্তম হবে। কাছের কোনো আত্মীয় অহেতুক ঝামেলার সৃষ্টি করতে পারে। তবে পুরনো পাওনা আদায়ে স্ব-উদ্যোগেই সুফল পেতে পারেন।

কন্যা: ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

আজ দিনের শুরুতেই পূর্বে সৃষ্ট দাম্পত্য কলহের দিকটি আবার সামান্য কারণেই বেড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। বেকারদের কাজ পাওয়ার ব্যাপারে প্রভাবশালীদের সহযোগিতা পাওয়া সহজ হবে। যাত্রা শুভ।

তুলা: ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

সব দিক বিবেচনা করে রাজনীতিকদের জন্য কিছুটা সামলে চলার দিন। অধস্তন কর্মীদের কাজে লাগানোর আগে চিন্তা-ভাবনা করে নিন। কারও কারও জন্য বিশেষ করে চাকরিজীবীদের দিনটি আজ ভালো যাবে।

বৃশ্চিক: ২৩ অক্টোবর-২১ নভেম্বর

ব্যবসায়িক কোনো লেনদেনের আগে যাচাই করে নিন এবং কাউকে সঙ্গে রাখুন। অংশীদারি ব্যবসায়িক কাজে আজ যে কোনো ধরনের অবহেলা আপনার জন্য ক্ষতির কারণ হতে পারে। দূরের যাত্রায় পানাহারে সাবধানে থাকুন।

ধনু: ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

আপনার উদাসী মনোভাব আপনার সৌভাগ্যের বিরুদ্ধে যেতে পারে। কাজকর্মে মনোযোগ প্রেমিক-প্রেমিকাদের মধ্যে সম্পর্কের সেতু গড়ায় সহায়ক হতে পারে। জরুরি প্রয়োজন না হলে দূরে কোথাও যাওয়া ঠিক হবে না।

মকর: ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

খুচরা ও ঠিকাদারি ব্যবসায়ীদের জন্য দিনটি আজ কর্মব্যস্ততায় কেটে যেতে পারে। থেমে থাকা পুরনো কোনো আংশিক ব্যবসা আজ সচল করার উদ্যোগ নিলে সুফল পাবেন। মহিলাদের কেনাকাটায় সাবধান থাকতে হবে।

কুম্ভ: ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

সিদ্ধান্ত নিতে গিয়ে আপনার একটু ভুলের কারণে পূর্ব পরিকল্পনা বাতিল হয়ে যেতে পারে। হতাশ হওয়ার কোনো কারণ নেই। ভিন্নমাত্রার উদ্যোগে অনেকটাই সুফল পেতে পারেন। প্রেম, রোমান্স ও বিয়ের আলোচনায় অগ্রগতি হবে।

মীন: ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

যৌথভাবে ক্রয় করা বিষয়-সম্পত্তি নিয়ে আত্মীয়স্বজনের সঙ্গে বিরোধ আদালত পর্যন্ত গড়াতে পারে। কারও সঙ্গেই আজ গোপন কোনো বিষয় নিয়ে আলোচনা থেকে বিরত থাকা উত্তম হবে।

ডেইলি বাংলাদেশ/আরএইচ