টাঙ্গাইলে সন্ত্রাসী হামলায় আহত শ্রমিক লীগ নেতা রেজার মৃত্যু

ঢাকা, রোববার   ০৫ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ২১ ১৪২৮,   ২৮ রবিউস সানি ১৪৪৩

টাঙ্গাইলে সন্ত্রাসী হামলায় আহত শ্রমিক লীগ নেতা রেজার মৃত্যু

টাঙ্গাইল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:২০ ২৪ নভেম্বর ২০২১  

রেজাউল করিম রেজা। ফাইল ছবি

রেজাউল করিম রেজা। ফাইল ছবি

টাঙ্গাইলে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। 

বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে সাভারের এনাম মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। পরিবারের পক্ষ থেকে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। 

এর আগে গত রোববার সন্ত্রাসীরা তাকে কুপিয়ে গুরুতর আহত করে। ধারণা করা হচ্ছে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হামলার এ ঘটনাটি ঘটেছে। 

রেজা শহরের দেওলা এলাকার আজাদ আলমগীরের ছেলে। তার স্ত্রী ও এক মেয়ে রয়েছে। তিনি জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন। 

গত রোববার রাত নয়টার দিকে টাঙ্গাইল শহরের নতুন বাস টার্মিনাল এলাকায় তিনি সন্ত্রাসী হামলার শিকার হন। হাত, পা, মেরুদন্ডসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর জখম করা হয়। আহত রেজাউলকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। তবে রোববার থেকেই সেখানে তিনি লাইফ সাপোর্টে ছিলেন। 

রেজাউলের খালাতো ভাই জুয়েল রানা জানান, রাতে রেজার লাশ টাঙ্গাইলে আনা হচ্ছে। বৃহস্পতিবার দাফন ও আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

টাঙ্গাইল সদর মডেল থানার ওসি মীর মোশারফ হোসেন জানান, শ্রমিকলীগ নেতা রেজার ওপর হামলার ঘটনায় এখন পর্যন্ত কেউ মামলা করেননি। এরপরও হামলাকারীদের গ্রেফতার চেষ্টা অব্যাহত রয়েছে। অন্যদিকে রেজাউলের ওপর হামলার প্রতিবাদ এবং হামলাকারীদের গ্রেফতারের দাবিতে মঙ্গলবার বিকেলে শ্রমিক লীগ, ছাত্রলীগ, যুবলীগের উদ্যোগে টাঙ্গাইল শহীদ মিনারে সমাবেশ করা হয়।  

ডেইলি বাংলাদেশ/এমকে