বরগুনায় পুনর্নির্বাচনে নৌকার প্রার্থীর জয়

ঢাকা, শনিবার   ২৭ নভেম্বর ২০২১,   অগ্রহায়ণ ১৪ ১৪২৮,   ২০ রবিউস সানি ১৪৪৩

বরগুনায় পুনর্নির্বাচনে নৌকার প্রার্থীর জয়

বরগুনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৩২ ২৪ নভেম্বর ২০২১   আপডেট: ২১:১২ ২৪ নভেম্বর ২০২১

নাজমুল ইসলাম নাসির

নাজমুল ইসলাম নাসির

বরগুনা সদর উপজেলার এম বালিয়াতলী ইউপির পুনর্নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন নাজমুল ইসলাম নাসির। 

বুধবার দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে এম বালিয়াতলীতে পুনর্নির্বাচনে অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে শুধু চেয়ারম্যান পদেই ভোট গ্রহণ হয়। ভোটযুদ্ধে অংশগ্রহণ করার সুযোগ হয় গত ১১ নভেম্বর অনুষ্ঠিত ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে সর্বোচ্চ এবং সমভোট পাওয়া আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী নাজমুল ইসলাম নাসির এবং আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আবদুল বারী বাদল।

বুধবার সন্ধ্যায় সাড়ে ৬টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে চেয়ারম্যান পদে সমভোট প্রাপ্ত প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে পুনঃ ভোটগ্রহণের ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা বেতাগী ও এম বালিয়াতলী ইউপি রিটার্নিং কর্মকর্তা কাজী সহীদুল ইসলাম। 

নির্বাচনে ৮ হাজার ৩৪৯ ভোট পেয়ে জয়ী হন আওয়ামী লীগের প্রার্থী নাজমুল ইসলাম নাসির। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আবদুল বারী বাদল (আনারস) পেয়েছেন ৬ হাজার ৬৫৩ ভোট।

ফল ঘোষণার পর নাজমুল ইসলাম নাসির বলেন, আমার প্রতি দলের আস্থা ও মানুষের ভালোবাসা আছে। ভোটাররা আমাকে নির্বাচিত করেছেন। তাদের ভালোবাসা ও বিশ্বাস রক্ষায় কাজ করবো। সব ভোটার ও দলের নেতা-কর্মীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এ বিজয় সাধারণ মানুষের বিজয়।

ডেইলি বাংলাদেশ/এমকে