খুলনায় কিশোর গ্যাং ‘কিং অব রূপসা’র ১০ সদস্য আটক

ঢাকা, রোববার   ০৫ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ২১ ১৪২৮,   ২৮ রবিউস সানি ১৪৪৩

খুলনায় কিশোর গ্যাং ‘কিং অব রূপসা’র ১০ সদস্য আটক

খুলনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৩৬ ২৪ নভেম্বর ২০২১  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

র‌্যাব-৬ এর অভিযানে খুলনা মহানগরীর একটি বেপরোয়া কিশোর গ্যাংয়ের ১০ সদস্যকে আটক করা হয়েছে। 

বুধবার দুপুরে র‌্যাব-৬ এর অধিনায়ক লে. কর্নেল মুহাম্মদ মোসতাক আহমদ প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন।

র‌্যাব-৬ এর সদর দফতরে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে তিনি জানান, ‘কিং অব রূপসা’ নামে কিশোর গ্যাংয়ের এসব সদস্যরা মহানগরীতে ছিনতাই, মাদকসেবন ও নানা অপরাধের সঙ্গে জড়িত হয়ে পড়েছে- এমন গোপন তথ্য ছিল র‌্যাবের হাতে। তাদের পরিবারের অভিভাবকরা এসব কিশোর অপরাধীদের নিয়ন্ত্রণ করতে ব্যর্থ হচ্ছিল। আটক হওয়া কিশোর গ্যাংয়ের সদস্যরা লবনচরা থানাধীন আল আমিন সড়ক সুইচগেট এলাকা, মোক্তার হোসেন সড়ক, শীপ ইয়ার্ড মোড়, কাদের ভাণ্ডার গলি ইসলামবাগ সড়কের বাসিন্দা।

অধিনায়ক ব্রিফিংয়ে জানান, মঙ্গলবার দিবাগত গভীর রাতে সদর কোম্পানির একটি দল মহানগরীর রূপসা ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের এসব সদস্যকে আটক করেছে। সদর কোম্পানি কমান্ডার এসপি মাহফুজুল ইসলাম ও স্কোয়াড কমান্ডার লে. মো. আবুল কালাম আজাদের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। তাদের কাছ থেকে মাদক, ধারালো চাকুসহ নানা ধরনের অপরাধ সংগঠনের কাজে ব্যবহৃত জিনিসপত্র জব্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

অপরদিকে, অন্য এক অভিযানে বাগমারা এলাকায় এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যাচেষ্টার মামলার আসামি মো. মেহেদী হাসান হৃদয় নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। আসামি হৃদয় টুটপাড়া আমতলা এলাকার শেখ নজরুল ইসলামের ছেলে।

ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন, র‌্যাব-৬ এর উপ অধিনায়ক মেজর মাসুদ হায়দার, সদর কোম্পানি কমান্ডার এসপি মাহফুজুল ইসলাম, সদর কোম্পানি স্কোয়াড কমান্ডার লে. মো. আবুল কালাম আজাদ, সিনিয়র সহকারী পরিচালক লিগ্যাল ও মিডিয়া সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. বজলুর রশীদ।

ডেইলি বাংলাদেশ/আরএম