‘দাম্পত্য জীবনের ১২ বছরে একদিনও সুখ পাইনি’

ঢাকা, মঙ্গলবার   ৩০ নভেম্বর ২০২১,   অগ্রহায়ণ ১৬ ১৪২৮,   ২৩ রবিউস সানি ১৪৪৩

‘দাম্পত্য জীবনের ১২ বছরে একদিনও সুখ পাইনি’

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:০২ ২৪ নভেম্বর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

বলিউড অভিনেত্রী জিনাত আমান। সাংবাদিক থেকে লাইট ক্যামেরা অ্যাকশনের জগতে এসে সাফল্য পেয়েছেন। তার ব্যক্তিগত জীবনটাও ছিলো রূপোলি পর্দার গল্পের মতো। 

সবাইকে খুশি করতে গিয়ে নিজের দাম্পত্য জীবনেই সবচেয়ে অখুশী ছিলেন জিনাত। দীর্ঘ ১২ বছরে একদিনও সুখ খুঁজে পাননি এই অভিনেত্রী। আজও সেই আফসোস জিনাত আমনের। তার কথায়, আমি এমন একটি সুরঙ্গের মধ্যে আটকে ছিলাম, যার শেষে কোনো আলো নেই।

সিমি গারেওয়ালের সঙ্গে সাক্ষাৎকারে এ কথা বলেছিলেন জিনাত। মজহর খানের সঙ্গে নিজের দাম্পত্যের অভিজ্ঞতা ভাগ করে নিয়েছিলেন ‘দম মারো দম গার্ল’।

জিনাত বলেন, মজহর কখনো আমাকে আলাদা একজন মানুষ বা অভিনেত্রী হিসেবে নিজেকে তৈরি করতে দেয়নি। ও চাইত, সব সময়ে বাড়িতে থেকে সন্তান প্রতিপালন করি।

বিয়ের এক বছর পর থেকেই জিনত বুঝতে পারেন, ভুল করে ফেলেছেন জীবনের অঙ্কে। তবু সেই দাম্পত্য থেকে বেরিয়ে যেতে চাননি লাস্যময়ী অভিনেত্রী। 

আরো ১২ বছর সেই মানুষটির সঙ্গেই সংসার-ধর্ম পালন করেছেন এই নায়িকা। জিনতের কথায়, ১২ বছরে এমন একটি দিনও মনে পড়ে না, যে দিন আমি আনন্দে কাটিয়েছি।

১৯৯৭ সালে মজহরের সঙ্গে জিনতের বিবাহবিচ্ছেদ হয়। তবে নিজের সন্তানদের কখনো নিজের থেকে আলাদা করেননি এক কালের পর্দা কাঁপানো ভ্যাম্প-নায়িকা।

১৯৭০ সালে মিস ইন্ডিয়া সুন্দরী প্রতিযোগিতায় দ্বিতীয় রানার আপ হয়েছিলেন জিনাত। একই বছরে মিস এশিয়া প্যাসিফিকে অংশ নিয়ে শিরোপা জয় করেন। দক্ষিণ এশিয়ার প্রথম নারী হিসেবে এ শিরোপা জয় করেছেন।

ডেইলি বাংলাদেশ/টিএএস