শিক্ষার্থীকে ধর্ষণের হুমকি: বাসচালক-সহকারী কারাগারে

ঢাকা, রোববার   ০৫ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ২১ ১৪২৮,   ২৮ রবিউস সানি ১৪৪৩

শিক্ষার্থীকে ধর্ষণের হুমকি: বাসচালক-সহকারী কারাগারে

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:১৩ ২৪ নভেম্বর ২০২১  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

রাজধানীর বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজের শিক্ষার্থীকে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগে করা মামলায় রিমান্ড শেষে ঠিকানা এক্সপ্রেস লিমিটেড পরিবহনের চালক মো. রুবেল ও তার সহকারী মো. মেহেদী হাসানের কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। 

বুধবার ঢাকা মহানগর হাকিম বেগম মাহমুদা আক্তারের আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

এদিন মামলাটির রিমান্ড শেষে তাদের আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্ত কর্মকর্তা চকবাজার থানার এসআই কৃষ্ণপদ মজুমদার তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে ২১ নভেম্বর চকবাজার থানায় তাদের বিরুদ্ধে মামলা করেন ভুক্তভোগী তরুণীর বাবা। এরপর নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে তাদের গ্রেফতার করে র‍্যাব। পরদিন ২২ নভেম্বর তাদের আদালতে হাজির করা হয়। এরপর মামলার সুষ্ঠুতদন্তের জন্য তাদের সাতদিনের রিমান্ডে নিতে আবেদন করেন পুলিশ। শুনানি শেষে আদালত তাদের একদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

মামলার সূত্রে জানা যায়, রাজধানীর ঠিকানা এক্সপ্রেস লিমিটেডের বাসে অর্ধেক (হাফ) ভাড়া পরিশোধ করতে চাওয়ায় প্রকাশ্যে এক শিক্ষার্থীকে ধর্ষণের হুমকি দেওয়া হয়। অভিযোগকারী শিক্ষার্থী বদরুন্নেসা কলেজের উচ্চমাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

ডেইলি বাংলাদেশ/এমকেএ