কিস্তি আদায় করতে গিয়ে নারী এনজিও কর্মী নিখোঁজ, পাচঁদিনেও মিলেনি স

ঢাকা, রোববার   ০৫ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ২১ ১৪২৮,   ২৮ রবিউস সানি ১৪৪৩

কিস্তি আদায় করতে গিয়ে নারী এনজিও কর্মী নিখোঁজ, পাচঁদিনেও মিলেনি সন্ধান

টাঙ্গাইল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৫৪ ২৪ নভেম্বর ২০২১  

মিরা খাতুন: ফাইল ফটো

মিরা খাতুন: ফাইল ফটো

টাঙ্গাইলের ভূঞাপুরে কিস্তি আদায় করতে গিয়ে নিখোঁজ হওয়া নারী এনজিও কর্মীর সন্ধান মিলেনি পাঁচদিনেও। নিখোঁজ মিরা খাতুন সোসাইটি ফর সোস্যাল সার্ভিস (এসএসএস) উপজেলার ফলদা শাখায় সিনিয়র মাঠ সংগঠক এবং কালিহাতী উপজেলার সালেঙ্গা এলাকার রাজিব মিয়ার স্ত্রী। 

এরআগে গত শনিবার (২০ নভেম্বর) ফলদা এসএসএস অফিস থেকে বের হয়ে ঝনঝনিয়া ও  মাইজবাড়ি গ্রামের কিস্তি আদায় শেষ করে অন্য কেন্দ্রে যাওয়ার পর নিখোঁজ হয় মাঠ সংগঠক মিরা খাতুন। ওই দিনই তার নিখোঁজ হওয়ার ঘটনায় এনজিও কর্তৃপক্ষ থানায় জিডি করে। তার স্বামী রাজিব মিয়া একই এনজিওর কুমিল্লার মুরাদনগর শাখায় হিসাব রক্ষক হিসেবে কর্মরত রয়েছে। 

এসএসএসের ফলদা শাখার ব্যবস্থাপক বন্যা আক্তার বলেন, দেড় বছর ধরে মিরা ফলদা শাখায় মাঠ সংগঠক হিসেবে চাকরি করছেন। এই শাখাতে তার নামে পাঁচ লাখ টাকার এফডিআর রয়েছে। নিখোঁজের দিন মিরা ওই শাখার অধীন ঝনঝনিয়া ও মাইজবাড়ি কেন্দ্র শেষ করে শাখায় ফিরে আসার কথা ছিল। কিন্তু দুই কেন্দ্র শেষ করে ফেরার পথ থেকে নিখোঁজ হয়। এরপর তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না। এ ঘটনায় থানায় জিডি করা হয়েছে। পাঁচদিন অতিবাহিত হলেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি।  

এ বিষয়ে ভূঞাপুর থানার ওসি মো. আব্দুল ওহাব মিয়া জানান, নিখোঁজ ওই এনজিও কর্মীর সন্ধান পেতে দেশের সব থানাগুলোতে বার্তাপ্রেরণ করা হয়েছে। তথ্যপ্রযুক্তি ব্যবহার করে তার সন্ধানে তদন্ত অব্যাহত রয়েছে। 

ডেইলি বাংলাদেশ/জেএইচ