কুমিল্লায় কাউন্সিলর সোহেল হত্যায় গ্রেফতার ১

ঢাকা, মঙ্গলবার   ৩০ নভেম্বর ২০২১,   অগ্রহায়ণ ১৭ ১৪২৮,   ২৩ রবিউস সানি ১৪৪৩

কুমিল্লায় কাউন্সিলর সোহেল হত্যায় গ্রেফতার ১

কুমিল্লা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৩৩ ২৪ নভেম্বর ২০২১  

কাউন্সিলর সোহেল (ফাইল ছবি)

কাউন্সিলর সোহেল (ফাইল ছবি)

কুমিল্লায় কাউন্সিলর সোহেল হত্যার এজাহারনামীয় ৪ নম্বর আসামি সুমনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার বেলা ১২টার দিকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার ওসি আনওয়ারুল আজিম।

গ্রেফতার হওয়া সুমন মামলার এজহারভুক্ত ৪ নম্বর আসামি। তিনি ১৭ নম্বর ওয়ার্ডের সুজানগর পূর্বপাড়া বৌবাজার এলাকার মৃত কানু মিয়ার ছেলে।

এর আগে মঙ্গলবার রাতে নিহত সোহেলের ছোট ভাই সৈয়দ রুমন বাদী হয়ে এজহার নামীয় ১১ জনসহ মোট ২১ জনকে আসামি করে এ মামলা দায়ের করেন।

উল্লেখ্য, সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে এ হত্যাকাণ্ড ঘটে। এ সময় গুলিতে তার সহযোগী হরিপদও নিহত হন। এ ঘটনায় গুলিবিদ্ধ আরও চারজন হাসপাতালে চিকিৎসাধীন। মঙ্গলবার জানাজা শেষে তার মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

সৈয়দ মো. সোহেল কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সদস্য ও ১৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন। তিনি কুমিল্লা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়রও ছিলেন। তার বাড়ি নগরের সুজানগর এলাকায়। ২০১২ ও ২০১৭ সালে তিনি কাউন্সিলর পদে নির্বাচিত হন। দ্বিতীয় মেয়াদে তিনি প্যানেল মেয়র ছিলেন।

মো. সোহেল সুজানগর এলাকার শাহজাহান মিয়ার ছেলে। ছয় ভাই ও চার বোনের মধ্যে তিনি দ্বিতীয়। তার স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএম