অন্যের রান্নাঘরে প্রেমিকের সঙ্গে সঙ্গম করেছিলাম, খুল্লমখুল্লা উত্

ঢাকা, রোববার   ০৫ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ২১ ১৪২৮,   ২৮ রবিউস সানি ১৪৪৩

অন্যের রান্নাঘরে প্রেমিকের সঙ্গে সঙ্গম করেছিলাম, খুল্লমখুল্লা উত্তর ঋতাভরীর

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৩১ ২৪ নভেম্বর ২০২১   আপডেট: ১৬:৩৩ ২৪ নভেম্বর ২০২১

ঋতাভরী

ঋতাভরী

প্রেম নিয়ে বরাবরই সাহসী নুসরাত জাহান। নিজের অনুষ্ঠানে ঋতাভরীকে সরাসরি প্রশ্ন করেছেন, সবচেয়ে অদ্ভূত কোন জায়গায় বয়ফ্রেন্ডের সঙ্গে সঙ্গম করেছো? উত্তর শুনলে চমকে যাবেন!

একটি এফএম চ্যানেলে টক শো নিয়ে হাজির হয়েছেন নুসরাত, নাম ‘ভালোবাসায় বোল্ড…ইশক উইথ নুসরত’। সাহসী ঋতাভরী সেই অনুষ্ঠানে নিজের প্রেমজীবন নিয়ে খুল্লমখুল্লা আড্ডা দিলেন।

উপরের প্রশ্নটির উত্তরে হাসতে হাসতে ঋতাভরী বলেন, রান্নাঘরে… নিজের বাড়ির কিচেন নয় অন্যের বাড়ির। সব জিনিস গুলো ঠিকঠাক ছিল? প্রশ্ন কৌতুহলী নুসরাতের। মাথায় হাত রেখে ঋতাভরীর জবাব- একদম নয়। 

ঋতাভরী অকপটে বললেন প্রেম তার প্রথম ডেটের ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা। পাশাপাশি সেক্স লাইফ নিয়েও মুখ খুলেছেন ঋতাভরী। গোপন কথাটি গোপনে রাখলেন না অভিনেত্রী। তিনি জানান, প্রেমিকের সঙ্গে একান্ত সময় কাটাতে গিয়ে তার দুরাবস্থার কথা।

তিনি বলেন, আমরা দু’জনে, এক সঙ্গে। কেউ, কোত্থাও নেই। তখনই নাকে এল গন্ধটা। প্রেমিকের সারা শরীর দিয়ে জুতার গন্ধ বেরোচ্ছে! আমি তারপর ছ’মাস ডেটে যাওয়ার সাহস পাইনি। 

অনুষ্ঠানে ঋতাভরীকে ‘লাল পরী’ বলে উল্লেখ করেন নুসরাত জাহান। এদিন রীতিমতো বোমা ফাটান এই ‘পরী’। নায়িকার কথায়, এক জন পুরুষের যদি অনেক সঙ্গিনী থাকে তা হলে সেই পুরুষ তারকা! কিন্তু যদি উল্টোটা হয় অর্থাৎ, এক নারীর পাশে যদি একাধিক পুরুষকে দেখা যায়! সঙ্গে সঙ্গে তাকে বেশ্যা বলা হয়… আমার ভাষার জন্য ক্ষমাপ্রার্থী। 

ঋতাভরীর প্রেম কাহিনি এখন কারো অজানা নয়। চলতি বছর ডিসেম্বরেই বাগদান সারছেন ঋতাভরী, আগামী বছর বসবেন বিয়ের পিঁড়িতে। নিজের মুখেই জানিয়েছেন সে কথা।

ডেইলি বাংলাদেশ/টিএএস