টেকনাফে ৫ কোটি টাকার ক্রিস্টাল মেথ আইস উদ্ধার  

ঢাকা, রোববার   ০৫ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ২১ ১৪২৮,   ২৮ রবিউস সানি ১৪৪৩

টেকনাফে ৫ কোটি টাকার ক্রিস্টাল মেথ আইস উদ্ধার  

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:০৬ ২৪ নভেম্বর ২০২১  

টেকনাফে ৫ কোটি টাকার ক্রিস্টাল মেথ আইস উদ্ধার   ছবি: ডেইলি বাংলাদেশ

টেকনাফে ৫ কোটি টাকার ক্রিস্টাল মেথ আইস উদ্ধার   ছবি: ডেইলি বাংলাদেশ

কক্সবাজারের টেকনাফের আলীখালী লবণ মাঠ এলাকায় ব্যাগের ভেতর থেকে ৫ কোটি টাকার ১ কেজি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করেছে বিজিবি।

মঙ্গলবার রাতে হ্নীলা ইউপি ওই এলাকা থেকে আইসগুলো উদ্ধার করা হয়। বুধবার এসব তথ্য  নিশ্চিত করেছেন টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান।

তিনি জানান, মিয়ানমার থেকে মাদকের একটি বড় চালান লেদা বিওপি থেকে দেড় কিলোমিটার দক্ষিণে আলীখালী সোলার প্রজেক্ট সংলগ্ন লবণ মাঠ এলাকা দিয়ে পাচার হবে। এমন তথ্যের ভিত্তিতে বিজিবির একটি বিশেষ টহলদল ওই এলাকায় অবস্থান নেয়। কিছুক্ষণ পর ২-৩ জন দুষ্কৃতকারীকে একটি সাদা চটের ব্যাগ নিয়ে লবণ মাঠের দিকে আসতে দেখেন। টহলদল দেখা মাত্র তাদের চ্যালেঞ্জ করে। বিজিবি সদস্যদের উপস্থিতি টের পেয়ে সঙ্গে থাকা ব্যাগটি ফেলে দিয়ে রাতের অন্ধকারে পালিয়ে যায়। পরে ফেলে যাওয়া ব্যাগটি উদ্ধার করে তল্লাশি চালিয়ে ৫ কোটি টাকার মূল্যমানের ১ কেজি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করা হয়। এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি।

তিনি আরো জানান, উদ্ধারকৃত ক্রিস্টাল মেথ আইসগুলো পরবর্তীতে ঊর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের প্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে স্টোরে জমা রাখা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকে