মা হতে চলেছেন প্রিয়াঙ্কা? ডিভোর্স জল্পনার মধ্যেই নতুন গুঞ্জন নিক

ঢাকা, রোববার   ০৫ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ২১ ১৪২৮,   ২৮ রবিউস সানি ১৪৪৩

মা হতে চলেছেন প্রিয়াঙ্কা? ডিভোর্স জল্পনার মধ্যেই নতুন গুঞ্জন নিক ঘরনির

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:২১ ২৪ নভেম্বর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

বিয়ে ভাঙছে প্রিয়াঙ্কার! সোমবার রাত থেকে এই গুঞ্জনে তোলপাড়া ভারতীয় মিডিয়া। সৌজন্যে অভিনেত্রীর একটা ছোট্ট পদক্ষেপ। ইনস্টাগ্রামে নিজের নামের পাশ থেকে নিকের পদবি আচমকা সরিয়ে দেন দেশি গার্ল। সেই নিয়েই যতকাণ্ড! 

কিন্তু এরপর আরো বড় ধামাকা অপেক্ষা করছিল। ২৩ শে নভেম্বর স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের তরফে প্রকাশ্যে আনা হল ‘জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট’। সেখানে জোনাস পরিবারের সদস্যরা একে অপরকে নিয়ে প্রকাশ্যেই মশকরা করল। নিক-প্রিয়াঙ্কা ছাড়াও অনুষ্ঠানে দেখা মিলল নিকের দুই দাদা কেভিন ও জো জোনাস এবং তাদের দুই স্ত্রী ডেনিয়েল জোনাস ও সোফি টার্নারের। 

স্বভাবতই প্রিয়াঙ্কার মূল টার্গেট ছিলেন স্বামী নিক। এদিন প্রিয়াঙ্কা নিকের সঙ্গে নিজের বয়সের ফারাক থেকে পপ তারকার ব্যর্থ অভিনয় ক্যারিয়ার নিয়ে তাকে রোস্ট করেন। নিজেদের বয়সের পার্থক্য নিয়ে প্রিয়াঙ্কা বলেন, নিক আমার চেয়ে ১০ বছরের ছোট…. তাই নব্বইয়ের দশকের পপ কালচারের অনেক বিষয় ও বোঝে না, এবং আমি ওকে সেগুলো বুঝিয়ে দিই। অন্যদিকে নিক আমাকে টিকটক ব্যবহার করতে দেখায়। পাশাপাশি আমি ওকে দেখাই একটা সফল অভিনয় ক্যারিয়ার কী জিনিস!

পিগি চপস এই কথা বলা মাত্রই লজ্জা মুখ ঢাকেন নিক, অন্যদিকে হো হো করে হেসে উঠেন নিকের দুই দাদা ও বৌদিরা। ‘জুমানজি’ ফ্রাঞ্চাইসিতে অভিনয় করলেও সেভাবে দাগ কাটতে পারেননি অভিনেতা নিক, সেই নিয়েই এদিন স্বামীকে একহাত নিলেন প্রিয়াঙ্কা। 

নিকের সঙ্গে তার বিয়ে নিয়ে কম বিতর্ক হয়নি। নিন্দুকেরা বলেছিলেন, এটা নাকি ‘লোক দেখানো বিয়ে’। তাদের উদ্দেশ্যে প্রিয়াঙ্কার বার্তা, আমি তো জানতাই না নিক জোনাস কে, ও কতটা জনপ্রিয়, শুধু জানতাম ও কেভিন জোনাসের বেবি ব্রাদার। 

চল্লিশ ছুঁইছুঁই প্রিয়াঙ্কা কবে মা হবেন, সেই নিয়েও কম মাথাব্যাথা নেই নেটিজেনদের। পিগি চপসের প্রেগন্যান্সির ঘোষণার অপেক্ষায় অনেকেই। এদিন সেই নিয়েও মশকরা করলেন অভিনেত্রী। 

তিনি বলেন, এই পরিবারে আমরাই একমাত্র দম্পতি, যাদের এখনো কোনো সন্তান নেই, সেই জন্যই আমি খুব এক্সাইটেড এই ঘোষণাটা করতে, আমি আর নিক এক্সপেক্ট করছি।  

এইটুকু শুনেই অনেকের ধারণা হয়, এবার বোধহয় মা হতে চলবার ঘোষণা করবেন প্রিয়াঙ্কা। বাক্যটির শেষে নিক ঘরনি হাসতে হাসতে জুড়ে দেন, বাড়ি গিয়ে রাতভর মদ্যপান করে আমি আর নিক ঘুমোতে চাই। চার দিকে হাসির রোল ওঠে প্রিয়াঙ্কার এই কথা শোনবার পর। 
আসলে ইংরাজিতে সন্তান ধারণ করাকে সাধারণত বলা হয়, উই আর এক্সপেক্টিং আ চাইল্ড। তেমনটাই কিছু বলবেন প্রিয়াঙ্কা এমনটা ভেবে বসেছিলেন অনেকে। 

সব শেষে নিকের প্রতি নিজের ভালোবাসা জাহির করে প্রিয়াঙ্কা বলেন, আমি অন্য কোনো বাচ্চার দেখভাল করতে চাই না। মানে বলতে চাইছি অন্য কাউকে বিয়ে করতে চাই না। 

ট্রোলাররা প্রিয়াঙ্কাকে হামেশাই নিকের ‘আন্টি’ বলে কটাক্ষ করে, তাদেরই এদিন সপাট জবাব দিলেন অভিনেত্রী। বউয়ের এই ভালোবাসা দেখে কী চুপ থাকতে পারেন নিক। চেয়ার ছেড়ে উঠে তিনিও প্রিয়াঙ্কা জড়িয়ে ধরেন!

ডেইলি বাংলাদেশ/টিএএস