হাটে যাওয়ার আগেই প্রাণ গেল ছেলের, বাবা হাসপাতালে

ঢাকা, মঙ্গলবার   ৩০ নভেম্বর ২০২১,   অগ্রহায়ণ ১৭ ১৪২৮,   ২৩ রবিউস সানি ১৪৪৩

হাটে যাওয়ার আগেই প্রাণ গেল ছেলের, বাবা হাসপাতালে

চুয়াডাঙ্গা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৪০ ২৪ নভেম্বর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

চুয়াডাঙ্গার জীবননগরে ব্যাটারিচালিত ভ্যান থেকে পড়ে মানিক হোসেন নামে ১০ বছর বয়সী এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের বাবা।

বুধবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার পাথিলা কৃষিফার্মের নারকেল বাগানের সামনে প্রধান সড়কে এ দুর্ঘটনা ঘটে। মানিক ঝিনাইদহের মহেশপুর উপজেলার স্বরুপপুর ইউনিয়নের পোড়াপাড়া গ্রামের বাবলুর রহমানের ছেলে।

এ ঘটনায় গুরুতর আহত বাবলুর রহমানকে উদ্ধার করে প্রথমে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরবর্তীতে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। মানিক হোসেনের মরদেহ উদ্ধার করে জীবননগর থানায় নেয়া হয়েছে।

স্থানীয়রা জানায়, সকালে ছেলে মানিককে নিয়ে ব্যাটারিচালিত ভ্যানে নিজ বাড়ি থেকে জীবননগরে সাপ্তাহিক হাটে যাচ্ছিলেন বাবলুর রহমান। সাড়ে ৮টার দিকে পাথিলা কৃষি ফার্মের নারকেল বাগানের সামনে পৌঁছালে বিপরীত থেকে আসা দ্রুতগামী একটি কাভার্ডভ্যান তাদের ধাক্কা দেয়। এতে ভ্যান থেকে সড়কে ছিটকে পড়ে ছেলে মানিক ঘটনাস্থলেই নিহত হয়। বাবলুর রহমান গুরুতর আহত হন। পরে বাবলুর রহমানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেন প্রত্যক্ষদর্শীরা। অবস্থার অবনতি হলে তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

জীবননগর থানার ওসি মো. আব্দুল খালেক জানান, মানিকের মরদেহ উদ্ধার করে জীবননগর থানায় নেয়া হয়েছে। এছাড়া বাবলুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমআর