আমির খানের তৃতীয় বিয়ে নিয়ে যা বলছে ঘনিষ্ঠমহল

ঢাকা, শনিবার   ২৭ নভেম্বর ২০২১,   অগ্রহায়ণ ১৪ ১৪২৮,   ২০ রবিউস সানি ১৪৪৩

আমির খানের তৃতীয় বিয়ে নিয়ে যা বলছে ঘনিষ্ঠমহল

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৩:১৩ ২৪ নভেম্বর ২০২১   আপডেট: ০৩:১৪ ২৪ নভেম্বর ২০২১

আমির খান ও ফাতিমা সানা শেখ। ছবি: সংগৃহীত

আমির খান ও ফাতিমা সানা শেখ। ছবি: সংগৃহীত

গত জুলাই মাসে কিরণ রাও-এর সঙ্গে দীর্ঘ ১৫ বছরের দাম্পত্যে ইতি টেনেছেন আমির খান। যৌথ বিবৃতি দিয়ে বিয়ে ভাঙার ঘোষণা সারেন দুজনে। এদিকে সোশ্যাল মিডিয়ায় গত কয়েকদিন ধরেই আমিরের তিন নম্বর বিয়ের জল্পনা তুঙ্গে। আগামী এপ্রিলে ‘লাল সিং চাড্ডা’র মুক্তির পরই নাকি বিয়ের ঘোষণা সারবেন মিস্টার পারফেকশানিস্ট। দঙ্গল কন্যা ফাতিমা সানা শেখের সঙ্গেই নাকি তৃতীয় নিকাহ সারতে চলেছেন আমির।

গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় আমিরের তিন নম্বর বিয়ের জল্পনা তুঙ্গে। তবে আমির-ফাতিমার বিয়ের খবরটা ভুয়া বলে জানাচ্ছে অভিনেতার ঘনিষ্ঠমহল।

আমির-করিনা অভিনীত ‘লাল সিং চড্ডা’র নতুন পোস্টার ও রিলিজ ডেট সামনে আসবার পর থেকেই আমির খানের বিয়ের ভুয়া খবর চাউর হয়েছে। গোটা বিষয়ে বিরক্ত আমির, তবে এই নিয়ে কোনো রকম মন্তব্য করতে চান না তিনি।

আমিরের ডিভোর্সের ঘোষণার পরপরই নেটপাড়ার রব উঠেছিল আমির-ফাতিমার সম্পর্ক নিয়ে। নেটিজেনদের একটা বড়ো অংশের দাবি ফাতিমার প্রেমে পড়েই নাকি কিরণের সঙ্গে নিজের সংসার ভেঙেছেন আমির খান।

তবে অতীতে ফাতিমা স্পষ্ট করেছেন, আমির খান তার মেন্টর মাত্র। তাদের মধ্যে কোনো রকমের প্রেম সম্পর্ক নেই, বা থাকতে পারে না।

২০০৫ সালের ২৮ ডিসেম্বর বিবাহ বন্ধনে বাঁধা পড়েছিলেন আমির-কিরণ। বিয়ের ছয় বছর পর জন্ম হয় এই জুটির একমাত্র সন্তান আজাদ রাও খানের। কিরণের আগে রিনা দত্তের সঙ্গে সংসার করেছেন আমির। প্রথম স্ত্রীর সঙ্গে তার দুই সন্তান- ইরা খান ও জুনেইদ খান।

ডেইলি বাংলাদেশ/আরএইচ