নারী সহকর্মীর শরীরে সরকারি অফিসারের চুমু, প্রকাশ্যে ভিডিও

ঢাকা, শনিবার   ২৯ জানুয়ারি ২০২২,   ১৫ মাঘ ১৪২৮,   ২৪ জমাদিউস সানি ১৪৪৩

Beximco LPG Gas

নারী সহকর্মীর শরীরে সরকারি অফিসারের চুমু, প্রকাশ্যে ভিডিও

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৩৩ ১১ নভেম্বর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

জোরপূর্বক নারী কম্পিউটার অপারেটরকে চুমু খাচ্ছেন এক যুবক। নারীর গায়ে, পিঠে হাত দিচ্ছেন। ওই নারী বারবার হাত ছাড়িয়ে নেয়ার চেষ্টা করছেন। তিনি ছাড়ানোর চেষ্টা করছেন, তখনই জোর করছেন ওই যুবক। রীতিমতো কান্নাকাটি করছেন ওই নারী। তা দেখে হাসছেন ওই ব্যক্তি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা ভারতের উত্তরপ্রদেশের লখনউয়ের হুসেনগঞ্জের সরকারি অফিসে তোলা হয়েছে বলে দাবি করা হয়েছে।

হিন্দুস্তান টাইমস বাংলা'র খবরে বলা হয়েছে, নির্যাতিতা মহিলার দাবি, যে যুবক যৌন হেনস্থা করছেন, তিনি সংখ্যালঘু উন্নয়ন দফতরে আন্ডার-সেক্রেটারি পদে কর্মরত। ওই ব্যক্তির বিরুদ্ধে এরই মধ্যে হুসেনগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন ওই নারী।

অভিযোগপত্রে ৩০ বছরের ওই বিবহিত মহিলা জানিয়েছেন, ২০১৩ সাল থেকে চুক্তিভত্তিক কম্পিউটার অপারেটর হিসেবে কাজ করছেন। সেখানে বিভাগীয় ইনচার্জ হিসেবে আছেন অভিযুক্ত ব্যক্তি ইচ্ছারাম যাদব। নারীর অভিযোগ, ২০১৮ সাল থেকে তাকে হেনস্থা করে আসছেন ওই ব্যক্তি। অশ্লীল মন্তব্য করছেন। তারই মধ্যে মাসখানেক ইচ্ছারাম তাকে মহিলা টয়লেটে গিয়ে ‘মজা’ করার প্রস্তাব দেন বলে অভিযোগ করেছেন মহিলা।

নারীর অভিযোগ, সেই প্রস্তাবের বিরোধিতা করতেই ইচ্ছারাম হুমকি দেন যে তার কথামতো কাজ না করলে চাকরি থেকে বরখাস্ত করা হবে। ‘জীবন তছনছ’ করে দেবেন। বিয়ের প্রস্তাব গ্রহণ না করলে প্রাণে মেরে ফেলারও হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন ওই মহিলা।

ডেইলি বাংলাদেশ/এনকে

English HighlightsREAD MORE »