বাড়ির সামনে গুলিবিদ্ধ তিন ভাই-বোন, নিহত ১

ঢাকা, রোববার   ২৪ অক্টোবর ২০২১,   কার্তিক ৯ ১৪২৮,   ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

বাড়ির সামনে গুলিবিদ্ধ তিন ভাই-বোন, নিহত ১

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:০০ ২৮ সেপ্টেম্বর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ঘড়ির কাঁটায় তখন রাত ৯টা। তিন ভাইবোন বাড়ির বাইরে গলিতে দাঁড়িয়ে কথা বলছিলেন। হঠাৎই একটি মোটরবাইক প্রবল গতিতে এসে দাঁড়ায় তাদের সামনে। এরপর আচমকাই এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে বাইক আরোহীরা। কিছু বোঝার আগেই মাটিতে লুটিয়ে পড়েন দেবী সান্যাল (৩৭)। বাকি দুই ভাইবোন, সুজয়কৃষ্ণ মজুমদার এবং রূপা অধিকারীও গুরুতর আহত হন।

সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার খবরে জানা যায়, সোমবার রাতের এই ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জের দেবীনগর এলাকায়। এই ঘটনায় একই পরিবারের দুই মহিলা-সহ গুলিবিদ্ধ মোট তিন জন। তার মধ্যে এক জনের মৃত্যু হয়েছে। বাকি দু’জন হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার জেরে সংশ্লিষ্ট এলাকায় ছড়িয়েছে তীব্র আতঙ্ক।

তবে কে বা কারা, কী কারণে একই পরিবারের তিনজনকে গুলি করেছে সেই বিষয়ে এখনো কিছুই জানা যায়নি। ঘটনার খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পৌঁছায় রায়গঞ্জ থানার বিশাল পুলিশ বাহিনী। ঘটনার কারণ জানতে তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

জানা গেছে, দূর্গা পুজোর আগে দুষ্কৃতকারীদের বাড় বাড়ান্তের কারণে আতঙ্কে এলাকার মানুষেরা। তাদের দাবি, অবিলম্বে দুষ্কৃতীদের গ্রেফতার করা হোক। এলাকাকে দুষ্কৃতি মুক্ত করে শান্তির পরিবেশ ফিরিয়ে আনা হোক।

ডেইলি বাংলাদেশ/আরএএইচ