খেলতে গিয়ে ঢুকল পরিত্যক্ত গাড়িতে, দমবন্ধ হয়ে ৩ শিশুর মর্মান্তিক মৃত্যু

ঢাকা, মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১,   কার্তিক ৪ ১৪২৮,   ১১ রবিউল আউয়াল ১৪৪৩

খেলতে গিয়ে ঢুকল পরিত্যক্ত গাড়িতে, দমবন্ধ হয়ে ৩ শিশুর মর্মান্তিক মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:০৪ ১৮ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ২১:০৪ ১৮ সেপ্টেম্বর ২০২১

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

খেলতে খেলতে পরিত্যক্ত ছোট চারচাকা গাড়ির ভেতর ঢুকে সেটির দরজা বন্ধ করে ফেলেছিল তিন শিশু। তারপরে আর সেই দরজা খুলতে পারেনি। যতক্ষণে বাবা-মায়েরা বুঝতে পারেন, ততক্ষণে সব শেষ। গাড়ির ভেতরে আটকে দমবন্ধ হয়ে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়। আর একজনকে চিকিৎসার জন্য দ্রুত হাসপাতালে নিয়ে আসা হয়। তবে শেষরক্ষা হয়নি। পরের দিন সকালে হাসপাতালে মৃত্যু হয় তারও।

শুক্রবার ভারতের মুর্শিদাবাদের তালতলাপাড়া এলাকায় এই মর্মান্তিক ঘটনা ঘটে।

প্রতিবেশীদের সূত্রে জানা গিয়েছে, শুক্রবার দুপুরে তিন ভাই বাড়ির পাশেই খেলা করছিল। খেলার সময় বাড়ির পাশেই থাকা একটি পরিত্যক্ত ছোট চারচাকা গাড়ির ভেতর ঢোকে তারা। তারপর গাড়ির দরজা লাগিয়ে খেলছিল। কিন্তু বহুক্ষণ পেরিয়ে গেলেও বাড়ি না ফেরায় তাদের ডাকতে যান পরিবারের কেউ একজন। তখনই তিনি দেখতে পান গাড়ির ভেতরে নেতিয়ে পড়ে রয়েছে তারা। শিশুদের ওই অবস্থায় দেখে এলাকায় হুলুস্থুল পড়ে যায়। এরপর তাদের যখন গাড়ি থেকে বের করা হয় তখনই দুই শিশুর দেহে প্রাণ ছিল না। আর একজনের অবস্থাও আশঙ্কাজনক ছিল।

পরিবারের তরফে জানা গিয়েছে, প্রথমেই সকলকে হরিহরপাড়া ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা দুই শিশুকে মৃত বলে ঘোষণা করেন। অন্যদিকে, আশঙ্কাজনক শিশুটিকে সময় নষ্ট না করে পাঠানো হয় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানেই শনিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় আলিফ শেখের।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই তিন শিশু একই পরিবারের সদস্য। সম্পর্কে তারা খুড়তুতো ভাই। এ দিন মৃত ওই শিশুদের পরিবারকে সমবেদনা জানাতে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে যান হরিহরপাড়ার বিধায়ক নিয়ামত শেখ।

সূত্র: নিউজ ১৮

ডেইলি বাংলাদেশ/মাহাদী